বুধবার ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম

বুধবার ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

লঞ্চ হয়েছে Samsung Galaxy F15 5G : দেখুন দাম ও ফিচার

মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪
44 ভিউ
লঞ্চ হয়েছে Samsung Galaxy F15 5G : দেখুন দাম ও ফিচার

কক্সবংলা ডটকম(৫ মার্চ) :: Samsung Galaxy F15 5G ব্র্যান্ডের সর্বশেষ F-সিরিজ স্মার্টফোন হিসেবে সোমবার অর্থাৎ ৪ মার্চ বাংলাদেশ ও ভারতে লঞ্চ করা হয়েছে।

নতুন হ্যান্ডসেটটি একটি ৯০Hz AMOLED স্ক্রিনের সঙ্গে আসে এবং এটি MediaTek Dimensity 6100+ SoC-তে চলে।

Galaxy F15 5G তিনটি ভিন্ন রঙের বিকল্পে অফার করা হয়েছে এবং এটি একটি বড় ব্যাটারি দ্বারা সমর্থিত।

Galaxy F15 5G মনে করা হচ্ছে Galaxy A15 5G-এর একটি রিব্র্যান্ডেড সংস্করণ যা বিগত বছরের ডিসেম্বরে এসেছিল।

Samsung Galaxy F15 5G ফোনের দাম –

Galaxy F15 5G ফোনের ৪GB RAM + ১২৮GB স্টোরেজ সহ বেস ভ্যারিয়েন্টের দাম ১২,৯৯৯ টাকা। এটি ৬GB RAM + ১২৮GB স্টোরেজ মডেলের সঙ্গেও উপলব্ধ, যার দাম ১৪৯৯৯ টাকা।

হ্যান্ডসেটটি অ্যাশ ব্ল্যাক, গ্রোভি ভায়োলেট এবং জ্যাজি গ্রিন রঙের আসে এবং বর্তমানে এটি ফ্লিপকার্ট এবং স্যামসাং ওয়েবসাইটে তালিকাভুক্ত।

Galaxy A15 5G বিগত বছর ডিসেম্বরে চালু করা হয়েছিল যার প্রারম্ভিক মূল্য ৮GB RAM + ১২৮GB স্টোরেজ ভ্যারিয়েন্টের জন্য ছিল ১৯,৪৯৯ টাকা।

Samsung Galaxy F15 5G ফোনের ফিচার –

ডুয়াল-সিম (ন্যানো) যুক্ত Samsung Galaxy F15 5G ফোন Android 14-ভিত্তিক One UI 5-এ চলে৷ Samsung নতুন হ্যান্ডসেটের জন্য পাঁচ বছরের নিরাপত্তা আপডেট এবং চার বছরের OS আপগ্রেডের প্রতিশ্রুতি দিচ্ছে৷

এটিতে ৯০Hz রিফ্রেশ রেট-সহ একটি ৬.৫-ইঞ্চির ফুল-এইচডি+ (১০৮০x২৩৪০পিক্সেল) সুপার AMOLED ডিসপ্লে রয়েছে। ডিসপ্লেটির কেন্দ্রে একটি ওয়াটারড্রপ-স্টাইল নচ রয়েছে।

হ্যান্ডসেটটিতে একটি অক্টা-কোর মিডিয়াটেক ডাইমেনসিটি ৬১০০+ চিপসেট রয়েছে, একই সঙ্গে ৬GB পর্যন্ত RAM রয়েছে।

অপটিক্সের জন্য, Galaxy F15 5G ফোনে একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে, যার মধ্যে একটি ৫০-মেগাপিক্সেল প্রাথমিক ক্যামেরা, একটি ৫-মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর এবং একটি ২-মেগাপিক্সেল শ্যুটার রয়েছে।

ফোনের সামনে একটি ১৩-মেগাপিক্সেল সেলফি ক্যামেরা রয়েছে। এটি ১২৮GB অনবোর্ড স্টোরেজ প্যাক করে যা ১TB পর্যন্ত প্রসারিত করা যেতে পারে।

Galaxy F15 5G ফোনে 5G, Wi-Fi 02.11a/b/g/n/ac, Bluetooth 5.3, GPS, একটি ৩.৫mm হেডফোন জ্যাক এবং একটি USB Type-C পোর্ট রয়েছে৷

এই ফোনের সেন্সরগুলির মধ্যে রয়েছে একটি অ্যাক্সিলোমিটার, গাইরো সেন্সর, জিওম্যাগনেটিক সেন্সর, লাইট সেন্সর এবং ভার্চুয়াল প্রক্সিমিটি সেন্সর।

এই ফোনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও দেওয়া হয়েছে।

Samsung Galaxy F15 5G ফোনে একটি বড় ৬০০০mAh ব্যাটারি দেওয়া হয়েছে। ব্যাটারি ইউনিট একক চার্জে দুই দিনের ব্যাটারি লাইফ এবং ২৫ ঘন্টা পর্যন্ত ভিডিও প্লেব্যাক সময় সরবরাহ করে বলে দাবি করা হয়।

হ্যান্ডসেটটির পরিমাপ ১৬০.১x৭৬.৮x৮.৪mm এবং ওজন ২১৭ গ্রাম।

 

 

44 ভিউ

Posted ১০:৫১ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪

coxbangla.com |

Editor & Publisher

Chanchal Dash Gupta

Member : coxsbazar press club & coxsbazar journalist union (cbuj)
cell: 01558-310550 or 01736-202922
mail: chanchalcox@gmail.com
Office : coxsbazar press club building(1st floor),shaheed sharanee road,cox’sbazar municipalty
coxsbazar-4700
Bangladesh
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
বাংলাদেশের সকল পত্রিকা সাইট
Bangla Newspaper

ABOUT US :

coxbangla.com is a dedicated 24x7 news website which is published 2010 in coxbazar city. coxbangla is the news plus right and true information. Be informed be truthful are the only right way. Because you have the right. So coxbangla always offiers the latest news coxbazar, national and international news on current offers, politics, economic, entertainment, sports, health, science, defence & technology, space, history, lifestyle, tourism, food etc in Bengali.

design and development by : webnewsdesign.com