ঈদগাঁওতে জেলা মাইক্রোবাস-কার মালিক সমিতির নির্বাচনে সভাপতি হেলাল উদ্দীন, সা: সম্পাদক জাহেদ নেওয়াজ জয়ী

ek10e.jpg

সেলিম উদ্দিন,ঈদগাঁও(১০ জানুয়ারী) :: কক্সবাজার সদরের ঈদগাঁওতে জেলা মাইক্রোবাস-কার মালিক সমিতির ত্রি-বার্ষিকী নির্বাচন সম্পন্ন হয়েছে। ১০ জানুয়ারী সকাল ১০টায় ভোটগ্রহণ শুরু হয়। বিকাল ৪টায় শেষ হয় বাসস্টেশনস্থ প্রধান কার্যালয়ে। উক্ত নির্বাচনে ১১টি পদে ২৪জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

তন্মধ্যে সভাপতি পদে হেলাল উদ্দীন (চেয়ার) ১৩৬ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হোছাইন আলী (ছাতা) ৪৮ ভোট । কার্যকরী সভাপতি পদে মোক্তার আহমদ (মাইক্রোবাস) ৯৮ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী তাহের হোছাইন সিকদার (পানির জাহাজ) ৫৮ ভোট । সহ-সভাপতি পদে রমজানুল আলম (হরিণ) ১৬৯ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শফিউল আলম (চাকা) ১৫ ভোট ।

সাধারণ সম্পাদক পদে কাজী জাহেদ নেওয়াজ (হারিকেন) ১০১ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জামানুল হক মামুন (বাইসাইকেল) ৮২ ভোট । সহ-সাধারণ সম্পাদক পদে মোজাফ্ফর আহমদ (মোরগ) ১২০ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোহাম্মদ আয়ুব আলী (রিক্সা) ৫৬ ভোট । সাংগঠনিক সম্পাদক পদে সিরাজ আকবর (চশমা) ১২৩ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নুরুল আজিম (আম) ৫৯ ভোট ।

অর্থ সম্পাদক পদে আলী আকবর (তালা) ১০৮ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মৌলানা নুরুল ইসলাম (দেওয়াল ঘড়ি) ৭১ ভোট । দপ্তর সম্পাদক পদে রুহুল আমিন (পদ্মফুল) ১১৩ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আবুল কালাম (টিউবওয়েল) ৬৭ ভোট ।

প্রচার সম্পাদক পদে মোস্তফা কামাল (ডাব) ১৫০ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ইউনুছ বাবুল (মাইক) ৩২ ভোট । ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে এম কামাল উদ্দীন (টেলিফোন) ৮৯ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বেলাল উদ্দীন (টেবিল) ৬০ ভোট । সদস্য পদে মোজাম্মেল হক (মই) ১০২ ভোট ও আব ুতাহের (কাঁঠাল) ৭৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন ।

নির্বাচনে প্রিসাইডিং অফিসারের দায়িত্বে ছিলেন ঈদগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম ও সহকারী প্রিসাইডিং অফিসারের দায়িত্বে ঈদগাহ আদর্শ উচ্চ বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক আবদুল মজিদ খান। তন্মধ্যে স্ব স্ব প্রার্থীদের পক্ষে এজেন্ট ও ছিলেন।

এ নির্বাচনে সকাল থেকে বিকাল পর্যন্ত ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ খায়রুজ্জামানের নেতৃত্বে একদল পুলিশ আইন-শৃঙ্খলা রক্ষায় সার্বক্ষনিক নিয়োজিত ছিলেন। ১৯১ জন ভোটারের মধ্যে ১৮৭ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। তন্মধ্যে মহিলা ভোটারও ভোট প্রদান করেন।

নির্বাচন কমিশনারের দায়িত্বে ছিলেন মোজাম্মেল হক, নুরুল ইসলাম পুতু ও শ্রমিক নেতা আমজাদ হোসেন ছোটন রাজা। রাজনীতিবিদ, সমাজসেবক, জনপ্রতিনিধি ও সংবাদকর্মীরা এ নির্বাচন পরিদর্শন করেন।

আপনার মন্তব্য লিখুন...

Top
error: কপি করা নিষেধ!!