ঈদগাঁওয়ের প্রবীন আ:লীগ নেতা মুক্তিযোদ্ধা রাজা মিয়া আর নেই : বৃহস্পতিবার জানাজা

e12.jpg

শাহিদ মোস্তফা শাহিদ,সদর(১১ জানুয়ায়ী) :: কক্সবাজার সদরের প্রবীন আওয়ামীলীগ নেতা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এসটি এম রাজা মিয়া আর নেই। ইন্নালিল্লাহী…..রাজিউন।

১১ জানুয়ায়ী দুপুর ২.৩০ মিনিটের সময় নিজ বাড়িতে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭২ বছর। তিনি ইসলামাবাদ ইউনিয়নের সিকদার পাড়া এলাকার মরহুম আবদুল মতলব প্রকাশ বসরত আলীর পুত্র। মৃত্যুকালে স্ত্রী,২ ছেলে ছেলে, দুই মেয়ে সহ অসংখ্য আতী¡য় স্বজন ও দলীয় নেতাকর্মী রেখে যান।

বৃহস্পতিবার সকাল ১১টায় ঈদগাহ আদর্শ উচ্চ বিদ্যালয়ের মাঠে মরহুমের নামাযে জানাযা অনুষ্টিত হবে।এ দিকে তার মৃত্যুর সংবাদ শুনে বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী সামাজিক ও শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দ ও প্রশাসনের কর্মকর্তারা তাকে দেখতে বাসায় ভিড় জমান।

উল্লেখ্য, মরহুম এসটি এম রাজা মিয়া ১৯৭১ সালের স্বাধীনতা যুদ্ধের সময় তৎকালিন কমান্ডার মেজর আব্দু সোবাহানের নেতৃত্বে ঈদগড় বাইশারি ঈদগাহ সহ বিভিন্ন এলাকায় পাকবাহিনীর সাথে যুদ্ধে ঝাঁপিয়ে পড়েন।

তিনি কক্সবাজার কক্সবাজার সরকারী কলেজের নির্বাচিত ভিপি  ও সদর উপজেলা আওয়ামীলীগের দীর্ঘ দিন সাধারণ সম্পাদকের দায়িত্ব ও পালন করেন।

সুত্রে জানা যায়, এসটি এম রাজা মিয়া আমৃত্যু বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করে গেছেন। আওয়ামীলীগের দুঃসময়ে তিনি হাল ছাড়েনি দল থেকে। কঠিন সময় পার করেছে রাজনীতির অন্তবেলায় ,অসংখ্যবার নির্যাতনের শিকার হয়েছে রাজনীতি করতে গিয়ে ।

তার মৃত্যু গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন কক্সবাজার জেলা আওয়ামীলী জেলা  মুক্তিযোদ্ধা কমান্ড,উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড, জেলা যুবলীগ জেলা স্বেচ্ছাসেবক লীগ,জেলা জাতীয় শ্রমিকলীগ,কক্সবাজর সদর উপজেলা আওয়ামীলীগ,সদর উপজেলা যুবলীগ,ঈদগাঁও সাংগঠনিক উপজেলা জাতীয় শ্রমিকলীগ,সাংগঠনিক উপজেলা ছাত্রলীগ,জালালাবাদ ইউনিয়ন ইউনিয়ন আওয়ামীলীগ,ইসলামাবাদ ইউনিয়ন আওয়ামীলীগ,পোকখালী আওয়ামীলীগ,ঈদগাঁও আওয়ামীলীগ,জালালাবাদ ইউনিয়ন জাতীয় শ্রমিকলীগ।

আপনার মন্তব্য লিখুন...

Top
error: কপি করা নিষেধ!!