টেকনাফে সূর্যের হাসি ক্লিনিকের বার্ষিক অগ্রগতি সভা

t11n.jpg

হুমায়ূন রশিদ,টেকনাফ(১১ জানুয়ারী) :: টেকনাফে নিরাপদ ডেলিভারী ও মাতৃস্বাস্থ্য সেবায় নিয়োজিত এনজিও সংস্থা হ্নীলা সূর্যের হাসি ক্লিনিকের বার্ষিক অগ্রগতি ও পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

১১জানুয়ারী সকাল ১১টায় টেকনাফের হ্নীলা এফডিএসআর কার্যালয়ে সূর্যের হাসি ক্লিনিক এডভাইজারী কমিটির একসভা কমিটির সভাপতি ও হ্নীলা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব এইচকে আনোয়ার (সিআইপির) সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

কোষাধ্যক্ষ ও ক্লিনিক ম্যানেজার বাবু অজয় কুমার চৌধুরীর পরিচালনায় এতে বক্তব্য রাখেন সহসভাপতি সাংবাদিক হাফেজ মুহাম্মদ কাশেম, মাষ্টার রশিদ আহমদ,মৌঃ মুহাম্মদ ফরিদুল আলম নুরী,মাষ্টার মোফাজ্জল হক,আলী আকবর মেম্বার,অধ্যাপক জহির আহমদ,মাহবুব মোরশেদ,হাজী রুস্তম আলী হায়দার,বুমেং,হ্নীলা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুহাম্মদ আব্দুল মন্নান,আনোয়ার হোছাইন,ডাঃ এসএম রায় রুমী প্রমুখ।

উক্ত সভায় বিগত বছরের বিভিন্ন খাতে দরিদ্র জনসাধারণ ও সেবা প্রার্থীদের গর্ভকালীন পরিচর্যা ২১হাজার ৪শ ১৪জন,নিরাপদ প্রাতিষ্ঠানিক প্রসব সেবা ১হাজার ৩শ ৫জন,প্রসবোত্তর পরিচর্যা ৪হাজার ১শ ৪৩জন,৫বছরের নীচের শিশুদের ডায়রিয়া পরিচর্যা ১০হাজার ৬শ ৭৩জন, ৫বছরের নীচের শিশুদের শ্বাসতন্ত্রের প্রদাহ পরিচর্যা ৯হাজার ৯শ ১১জন ও সাধারণ স্বাস্থ্য পরিচর্যা ২১হাজার ৫২জনকে সেবা প্রদানের অগ্রগতির চিত্র তুলে ধরা হয়।

এছাড়া আগামী ফেব্রুয়ারী মাসের ২য় সপ্তাহে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান,নব দম্পতি,প্রসূতি এবং সর্বস্তরের মানুষের সমন্বয়ে স্বাস্থ্য মেলা আয়োজনের সিদ্বান্ত গৃহীত হয়।

আপনার মন্তব্য লিখুন...

Top
error: কপি করা নিষেধ!!