Home কক্সবাজার কক্সবাজারে রবীন্দ্র-নজরুল জয়ন্তী বুধবার

কক্সবাজারে রবীন্দ্র-নজরুল জয়ন্তী বুধবার

418
SHARE

প্রেস বিজ্ঞপ্তি(২৩ মে) :: বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের ১৫৬তম জন্মবার্ষিকী ও জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ১১৮তম জন্ম বার্ষিকী উপলক্ষ্যে রবীন্দ্র নজরুল জয়ন্তী ২৪ মে বুধবার।

ওই দিন সন্ধ্যা ৬টায় অনুষ্ঠিতব্য কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্র মিলনায়তনে কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্র ও কক্সবাজার জেলা শিল্পকলা একাডেমি আয়োজিত রবীন্দ্র-নজরুল জয়ন্তীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কক্সবাজার জেলা প্রশাসক মো. আলী হোসেন।

এতে সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করবেন জাতীয় রবীন্দ্রসংগীত সম্মিলন পরিষদ, সৃজন সংগীত ভুবন, শব্দায়ন আবৃত্তি একাডেমি, কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্র, কক্সবাজার জেলা শিল্পকলা একাডেমির সংগীত ও নৃত্যের দল। একক পরিবেশনায় অংশ নিবেন চট্টগ্রামের বরেণ্য সংগীত শিল্পী মো. হেলাল উদ্দিন ও দীপক কুমার দাশ এবং আবৃত্তিশিল্পী প্রতিভা দাশ।

উক্ত জয়ন্তী অনুষ্ঠানে জেলার কবি-সাহিত্যিক, সাংস্কৃতিক কর্মী এবং সংস্কৃতিমোদী সবাইকে যথাসময়ে উপস্থিত থেকে রবীন্দ্র নজরুল জয়ন্তী সফল করার আহ্বান জানিয়েছেন কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্রের পরিচালক পিন্টু আরেং ও কক্সবাজার জেলা কালচারাল অফিসার সৈয়দ মুহম্মদ আয়াজ মাবুদ।

SHARE