Home কক্সবাজার কক্সবাজারে বর্ণাঢ্য শোভাযাত্রা-আলোচনা সভার মধ্য দিয়ে কালের কণ্ঠ’র প্রতিষ্ঠাবার্ষিকী পালন

কক্সবাজারে বর্ণাঢ্য শোভাযাত্রা-আলোচনা সভার মধ্য দিয়ে কালের কণ্ঠ’র প্রতিষ্ঠাবার্ষিকী পালন

109
SHARE

কক্সবাংলা রিপোর্ট(১০ জানুয়ারি) :: শোভাযাত্রা, কেক কাটা,আলোচনা সভার মধ্য দিয়ে পর্যটন নগরী কক্সবাজারে পালিত হয়েছে বাংলাদেশের অন্যতম জাতীয় দৈনিক কালের কণ্ঠর অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকী।

দেশের স্বনামধন্য পত্রিকাটির নবম বছরে পদার্পণ উপলক্ষে ১০ জানুয়ারি বুধবার সকাল ১১টায় কক্সবাজার কালের কণ্ঠ অফিসের উদ্যোগে আয়োজিত শোভাযাত্রাটি কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে থেকে শুরু হয়ে প্রেসক্লাব চত্বরে গিয়ে শেষ হয়।

পরে সেখানে কোরান তেলোয়াত,গীতা পাঠ ও ত্রিপিটক পাঠের মাধ্যমে প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভা ও কেক কাটা হয়।

এসময় কালের কণ্ঠ’র প্রশংসা করে বক্তারা বলেন,আংশিক নয় পুরো সত্য’ এই স্লোগান নিয়ে ২০১০ সালের ১০ জানুয়ারি যাত্রা শুরু করা পত্রিকাটি ‘অল্প সময়েই পাঠকের মনে জায়গা করে নিয়েছে।আশা করি বস্তুনিষ্ঠ সাংবাদিকতা বজায় রাখার মাধ্যমে পত্রিকাটি তার সুনাম অক্ষুন্ন রাখবে। সেই সাথে কক্সবাজারের উন্নয়নে কালের কণ্ঠ তার লেখনির মাধ্যমে ব্যাপক ভূমিকা রাখবে।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কক্সবাজার কালের কণ্ঠ অফিস প্রধান তোফায়েল আহমেদ এর সভাপতিত্বে এবং সাংবাদিক দীপক শর্মা দীপুর সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন আশেক উল্লাহ রফিক এমপি, কক্সবাজার প্রেসক্লাবের সাবেক সভাপতি বদিউল আলম,কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফা, জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি শাহজাহান চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মুজিবর রহমান চেয়ারম্যান,

জেলা বিএনপির সাধারন সম্পাদক শামীম আরা স্বপ্না, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রেজাউল করিম, জেলা আওয়ামী লীগ নেতা এডভোকেট ফরিদুল আলম, জেলা মহিলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক হামিদা তাহের, দৈনিক আজকের দেশবিদেশ পত্রিকার সম্পাদক এডভোকেট মোহাম্মদ আয়ুবুল ইসলাম,বড় বাজার জামে মসজিদের ঈমাম মৌলানা কামাল উদ্দিন,ডা.চন্দন কান্তি দাশ, কক্সবাজার অনুকুল ঠাকুর আশ্রমের পুরোহিত বিশ্বনাথ বন্দোপাধ্যায় ও রামু কেন্দ্রীয় সীমা বিহারের উপাধ্যক্ষ প্রজ্ঞানন্দ ভিক্ষু।

দেশের জনপ্রিয় এই দৈনিকের জন্মদিনের অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন-পৌর আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান,দৈনিক ইত্তেফাকের জেলা প্রতিনিধি মো: জুনাইদ,এনটিভির জেলা প্রতিনিধি ইকরাম চৌধুরী টিপু,দ্যা এশিয়ান এইজ ও দৈনিক দেশকাল পত্রিকার জেলা প্রতিনিধি চঞ্চল দাশগুপ্ত,একাত্তর টিভির জেলা প্রতিনিধি কামরুল ইসলাম মিন্টু,এসএ টিভির জেলা প্রতিনিধি আহসান সুমন, দৈনিক আজকের দেশবিদেশ পত্রিকার স্টাফ রিপোর্টার এম আর মাহবুব ও আব্দুল আলীম নোবেল, দৈনিক কক্সবাজারের সাংবাদিক আজিম নিহাদ ও মুহিবুল্লাহ মুহিব, দৈনিক আজকের কক্সবাজারের সাংবাদিক সাইফুল ইসলাম, সাংবাদিক সোহেল প্রমুখ।

এছাড়া এই আয়োজনে সহায়তা করেন কালের কণ্ঠ শুভসংঘের সদস্যরা। অনুষ্ঠান শেষে কক্সবাজার কালের কণ্ঠ অফিস প্রধান তোফায়েল আহমেদ ও শুভ সংঘ জেলা সভাপতি রাজীব দেব দাশ সকলের প্রতি কৃতজ্ঞতা জানান।

 

SHARE