Home কক্সবাজার কক্সবাজার জেলা পূজা উদযাপন পরিষদের সম্মেলন ও কাউন্সিল ২ ফেব্রুয়ারী

কক্সবাজার জেলা পূজা উদযাপন পরিষদের সম্মেলন ও কাউন্সিল ২ ফেব্রুয়ারী

51
SHARE

সংবাদ বিজ্ঞপ্তি(১ ফেব্রুয়ারী) :: কক্সবাজার জেলা পূজা উদযাপন পরিষদের সম্মেলন ও কাউন্সিল ২ ফেব্রুয়ারী শুক্রবার অনুষ্ঠিত হবে।

সকাল ১০টা থেকে পাবলিক লাইব্রেরীর শহীদ সুভাষ হলে অনুষ্ঠিতব্য সম্মেলন ও কাউন্সিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ এমপি।

এতে উদ্বোধন হিসেবে উপস্থিত থাকবেন কেন্দ্রীয় পূজা উদযাপন পরিষদের সভাপতি জয়ন্ত সেন দীপু।

এদিকে দীর্ঘ বছর পর সম্মেলন ও কাউন্সিল হতে যাওয়ায় সনাতনী সম্প্রদায়ের মাঝে বিরাজ করছে উৎসবের আমেজ। ইতোমধ্যে সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে। অনুষ্ঠানস্থলকে সাজানো হয়েছে বর্ণিল রূপে।

শুক্রবার সকাল থেকে জেলার বিভিন্ন উপজেলা ও ইউনিয়ন থেকে মিছিল নিয়ে আসবেন ডেলিগেট ও কাউন্সিলররা।

বিগত ৪ বছরে জেলা ব্যাপী শারদীয় দূর্গোৎসবসহ সকল ধর্মীয় উৎসব জেলা পূজা উদযাপন পরিষদের কোন সম্মেলন ও কাউন্সিল না হওয়ায় সনাতনী সম্প্রদায় নতুন নেতৃত্বে দেখতে চায় বলে তৃণমূল পর্যায়ে ব্যাপক আলোচনা হচ্ছে।

আর সম্মেলন ও কাউন্সিলে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সাইমুম সরওয়ার কমল এমপি, আশেক উল্লাহ রফিক এমপি, আবদুর রহমান বদি এমপি, লেঃ কর্নেল (অবঃ) ফোরকান আহমদ, জেলা প্রশাসক মোঃ আলী হোসেন, জেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাক আহমদ চৌধুরী, পুলিশ সুপার ড. একেএম ইকবাল হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি এড. সিরাজুল মোস্তফা, সাধারণ সম্পাদক মুজিবুর রহমান ও পৌর মেয়র (ভারপ্রাপ্ত) মাহাবুবুর রহমান চৌধুরী।

এছাড়া জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি এড. রনজিত দাশের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কেন্দ্রীয় পূজা উদযাপন পরিষদের যুগ্ন-সাধারণ সম্পাদক নির্মল কুমার চ্যাটার্জী, যুগ্ন সম্পাদক শ্যামল পালিত, সন্তোষ শর্মা, সুব্রত পাল, সাংগঠনিক সম্পাদক শুভাশীষ বিশ্বাস সাধন, দপ্তর সম্পাদক বিপ্লব কুমার দে ও প্রধান উপদেষ্ঠা অধ্যাপক সোমেশ্বর চক্রবর্তী।

জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি এড. রনজিত দাশ জানান, সম্মেলন ও কাউন্সিলের সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। কেন্দ্রীয় অতিথিরাও এসে পৌছেছেন। আশা করছি সফলভাবে সম্পন্ন হবে সম্মেলন ও কাউন্সিল।

SHARE