Home কক্সবাজার চকরিয়ায় মহাসড়কে ফের ৮ হাজার ইয়াবা সহ গ্রেপ্তার-২ : গাড়ি জব্ধ

চকরিয়ায় মহাসড়কে ফের ৮ হাজার ইয়াবা সহ গ্রেপ্তার-২ : গাড়ি জব্ধ

130
SHARE

এম.জিয়াবুল হক,চকরিয়া(২ ফেব্রুয়ারী) :: চকরিয়া উপজেলার মহাসড়কে অভিযান চালিয়ে হাইওয়ে পুলিশ ৮হাজার পিস্ ইয়াবা বডি উদ্ধার করেছে। এসময় পাচারকাজে জড়িত থাকার অভিযোগে দুই যুবককে গ্রেফতার ও তাদের ব্যববহৃত একটি পিকআপ গাড়ি জব্দ করেছে।

শুক্রবার দুপুর একটার দিকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া উপজেলার খুটাখালীস্থ মেধাকচ্ছপিয়া ঢালা নামক স্থানে গাড়ি তল্লাসিকালে মালমুঘাট হাইওয়ে পুলিশ ইয়াবাসহ তাদেরকে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত দুই পাচারকারী যুবক হলেন কক্সবাজারের টেকনাফ উপজেলার নয়াপাড়া গ্রামের সৈয়দুল ইসলামের ছেলে গফুর আলম (২৫) ও একই এলাকার মৃত শহর মুল্লুকের ছেলে গফুর উদ্দিন ওপফে গফুর আলম (২৮)।

অভিযানের সত্যতা নিশ্চিত করে মালুমঘাট হাইওয়ে পুলিশের আইসি (ইনর্চাজ) পুলিশ পরিদর্শক মো.আলমগীর হোসেন বলেন, নিয়মিত টহলের অংশ হিসেবে শুক্রবার দুপুরে এসআই মো.রুহুল আমিনের নেতৃত্বে হাইওয়ে পুলিশের একটিদল মহাসড়কের মেধাকচ্ছপিয়া ঢালায় অবস্থান করছিলেন।

ওইসময় গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে কক্সবাজার থেকে নাম্বার বিহীন নতুন পিকআপ গাড়ি থামিয়ে তল্লাসি করা হয়।

তিনি বলেন, অভিযানের সময় চালকের কথা সন্দেহজনক হওয়ায় গাড়ি থেকে নামিয়ে চালকের আসনটি তল্লাসি করে পুলিশ সদস্যরা। ওইসময় চালকের আসনের নীচ থেকে প্যাকেট মোড়ানো অবস্থায় এসব ইয়াবা বডি উদ্ধার করা হয়।

আইসি বলেন, ইয়াবা উদ্ধারের ঘটনায় হাইওয়ে পুলিশের পক্ষ থেকে গ্রেফতারকৃত দুইজনের বিরুদ্ধে চকরিয়া থানায় মামলা রুজু করা হয়েছে। উদ্ধারকৃত ইয়াবা থানায় হস্তান্তর ও একই সাথে জব্দকৃত পিকআপ গাড়িটি ফাঁিড়র হেফাজতে রাখা হয়েছে।

 

SHARE