Home কক্সবাজার চকরিয়ায় হামলা ও টাকা লুটের ঘটনায় আসামি গ্রেপ্তার

চকরিয়ায় হামলা ও টাকা লুটের ঘটনায় আসামি গ্রেপ্তার

49
SHARE

এম.জিয়াবুল হক,চকরিয়া(১ ফেব্রুয়ারী) :: চকরিয়ায় ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যানের উপর হামলা চালিয়ে টাকা লুটের ঘটনায় ঘটনায় জড়িত সরওয়ার কামাল (২৩) নামের এক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার রাতে বদরখালী পুলিশ ফাঁিড়র আইসি অরুণ চাকমা গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বদরখালী বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করেন।

চকরিয়া সদর থেকে বাড়ি যাওয়ার পথে গত ২৫ জানুয়ারী রাত আনুমানিক ১১টার দিকে হামলার শিকার হন উপজেলার ঢেমুশিয়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও মহিলা আওয়ামীলীগের সভানেত্রী আরজ খাতুন। ওইসময় দুর্বৃত্তরা প্যানেল চেয়ারম্যান ও তাঁর স্বামীকে পিটিয়ে নগদ দেড় লাখ, মোবাইল সেটসহ মালামাল লুটে নেয়।

এ ঘটনায় আরজ খাতুন ঘটনার পর চকরিয়া থানায় ৮জনের নাম উল্লেখ্য করে আরো ৪-৫জনকে অজ্ঞাত দেখিয়ে একটি এজাহার দেন।

এজাহারনামীয় অভিযুক্তরা হলেন উপজেলার ঢেমুয়িশয়া ইউনিয়নের পশ্চিম গান্ধিপাড়া গ্রামের দিল মোহাম্মদের ছেলে মোহাম্মদ শহীদ, নুরুল আজিমের ছেলে ডালিম, বদরখালী ইউনিয়নের ১নম্বর ব্লকের উত্তর নতুনঘোনা গ্রামের মো.কাদেরের ছেলে আরফাত, আবদুস ছাত্তারের ছেলে সরওয়ার কামাল, বেলাল উদ্দিনের ছেলে বিপু, হাকিম আলীর ছেলে বাবর, মাঝেরপাড়ার আবদুল জব্বারের ছেলে শাহজাহান, আমির হামজা প্রকাশ ভুট্টোর ছেলে মো.আইয়ুব। অভিযুক্ত আসামিদের মধ্যে পুলিশ অভিযান চালিয়ে সরওয়ার কামালকে (২৩) গ্রেফতার করেছে।

চকরিয়া থানায় এজাহারে হামলার শিকার প্যানেল চেয়ারম্যান আরজ খাতুন দাবি করেন, ঘটনার দিন ২৫ জানুয়ারী রাত আনুমানিক ১১টার দিকে চকরিয়া সদরের থানা রাস্তার মাথা থেকে একটি সিএনজি অটোরিক্সা যোগে স্বামী শাহ আলমকে নিয়ে বাড়ি ফিরছিলেন তিনি। ওইসময় তাদের গাড়িটি ঢেমুশিয়া-ইলিশিয়া সংযোগ সড়কের বেলাল মাস্টারের বাড়ির দক্ষিনে পৌঁছলে সেখানে আগে থেকে উৎপেতে থাকা ডাকাতরা এগিয়ে এসে গাড়ির গতিরোধ করেন।

ওইসময় প্যানেল চেয়ারম্যান ও তাঁর স্বামীকে পিটিয়ে তাদের কাছে থাকা নগদ দেড় লাখ টাকা, মোবাইল সেট ও বেশ কিছু স্বর্ণালঙ্কার লুটে নেয়। একই সময়ে তাদের গাড়ির পেছনে আসা মোকাদ্দেছ নামের একজনের টমটম গাড়ি, জয়নাল আবেদিনের সিএনজি অটোরিক্সা ও শাহেদ নামের অপরজনের মোটর সাইকেল গতিরোধ করে ডাকাতরা চালক ও যাত্রীদের কাছ থেকে স্বর্বস্ব লুটে নেয়।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, হামলার ঘটনায় ঢেমুশিয়া ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান আরজ খাতুন থানায় একটি এজাহার দিয়েছেন। এজাহারের অভিযোগের প্রেক্ষিতে অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত সরওয়ার কামাল নামের একজনকে গ্রেফতার করা হয়েছে।

SHARE