Home কক্সবাজার পেকুয়ায় স্ত্রীকে আটকিয়ে নির্যাতন

পেকুয়ায় স্ত্রীকে আটকিয়ে নির্যাতন

62
SHARE

নাজিম উদ্দিন,পেকুয়া(২ ফেব্রুয়ারী) :: পেকুয়ায় স্ত্রীকে আটকিয়ে অমানসিক নির্যাতনসহ মারধর করেছে পাষন্ড স্বামী। যৌতুক না পেয়ে ক্ষিপ্ত হয়ে এ নারীকে বাড়ির একটি কক্ষে আটকিয়ে রেখে শারীরিক মারধরসহ নির্যাতন করে।

এ সময় উদ্ধার ও আইনী প্রতিকার পেতে ওই গৃহবধূর পিতা পেকুয়া থানায় যৌতুক লোভী মেয়ে জামাতার বিরুদ্ধে লিখিত অভিযোগ দিয়েছেন।

২ ফেব্রুয়ারী সকাল থেকে এ নারী স্বামীর সংসারে আটকিয়ে রেখেছেন বলে নিশ্চিত হওয়া গেছে। পেকুয়া থানা পুলিশ অভিযোগ পাওয়ার সত্যতা স্বীকার করেছেন।

এ ব্যাপারে পেকুয়া থানার ওসি জহিরুল ইসলাম খান জানান, অভিযোগ পেয়েছি। একজন এস,আইকে দায়িত্ব দেয়া হয়েছে। নির্যাতিত গৃহবধূর নাম রাবেয়া বসরী(২৫)। তিনি উপজেলার সদর ইউনিয়নের সরকারীঘোনা এলাকার মোহাম্মদ আরিফের স্ত্রী।

রাবেয়া বসরীর পিতা একই এলাকার নওশা মিয়া(৬৫) সন্ধ্যায় পেকুয়া থানায় রাবেয়া বসরীর স্বামী আরিফ, ভাসুর হানিফ, কফিল, শাশুড়ী আয়েশা খাতুনসহ ৪ জনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দিয়েছে।

অভিযোগ সুত্রে জানা যায়, সরকারী ঘোনা এলাকার মৃত আহমদ শফির ছেলে মোহাম্মদ আরিফ ও রাবেয়া বসরীর বিবাহ হয় ২০১৬ সালের ১১ এপ্রিল। কিছুদিন স্বামী ও স্ত্রীর দাম্পত্য জীবন সুখী ছিল।

এরই মধ্যে আরিফ মাদক সেবনসহ নেশাগ্রস্ত হয়ে পড়েন। বিবাহের ২/৩ মাস পর থেকে যৌতুক নিয়ে স্বামী স্ত্রীর সংসার বনিবনা চলছিল। একাধিকবার ঝগড়া বিবাদ হয়েছে। সম্প্রতি মাতাল স্বামী যৌতুক এনে দিতে স্ত্রীকে চাপ দেয়।

এর সুত্র ধরে ওই দিন সকালে রাবেয়া বসরীকে ব্যাপক মারধর করে স্বামী। এক পর্যায়ে তাকে খাটের একটি খুটিতে রশি দিয়ে বেঁধে ফেলে। অতপর চলে অমানবিক নির্যাতন।

SHARE