Home কক্সবাজার বাইশারীতে দৈনিক সাঙ্গুর ৮ম বর্ষে পদার্পন উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনা সভা

বাইশারীতে দৈনিক সাঙ্গুর ৮ম বর্ষে পদার্পন উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনা সভা

49
SHARE

আব্দুল হামিদ,বাইশারী(২ ফেব্রুয়ারি) :: বান্দরবানের বাইশারীতে বৃহত্তর চট্টগ্রাম থেকে প্রকাশিত মাটি ও মানুষের প্রিয় মুখপত্র দৈনিক সাঙ্গু পত্রিকার ৮ম বর্ষে পদার্পন ও প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনা সভা আয়োজন করা হয়েছে।

২ ফেব্রুয়ারী শুক্রবার দুপুর ২টার সময় বাইশারী বাজার সংলগ্ন নুরুল উলুম হাফেজখানার মাঠ প্রাঙ্গন থেকে এক বিশাল র‌্যালী বের করে বাজারে বিভিন্ন অলিগলি ও সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় হাফেজখানা মাঠে মিলিত হয়ে কেক কাটার মধ্য দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।

দৈনিক সাঙ্গুর স্টাফ রিপোর্টার মোঃ আবদুল হামিদের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মাওলানা আব্দুর রহিম।

দৈনিক সাঙ্গরু স্টাফ রিপোর্টার আব্দুল হামিদের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখতে গিয়ে বাইশারী ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি জাহাঙ্গীর আলম বাহাদুর বলেন, দীর্ঘ ৭ বছর যাবৎ দৈনিক সাঙ্গু প্রত্যন্ত অঞ্চলের মানুষের পাশে দাঁড়িয়ে সুখ দুঃখের কথা ও ২০১২ সালের এতদঞ্চলে ভয়াবহ বন্যার চিত্র ধারাবাহিকভাবে প্রকাশ করায় প্রতিটি সংবাদ সরকারের নজরে এসেছে। এছাড়া পত্রিকাটির লিখনির মাধ্যমে বাংলাদেশের মানচিত্রে বাইশারী এখন সকলের পরিচিত।

তিনি আরো বলেন, অবশ্যই দূর্নীতি ও সন্ত্রাসের বিরুদ্ধে সাঙ্গু প্রতিনিধিদের কলম যেন অব্যাহত থাকে। পাশাপাশি আমার দলীয় কোন সদস্যরাও যদি দূর্নীতির আশ্রয় নেয় তাদেরকেও লিখনী থেকে ছাড় না দেওয়ার আহ্বান জানান।

অনুষ্ঠানের উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ আবু মুসা।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক ইউপি চেয়ারম্যান ও বাইশারী উচ্চ বিদ্যালয় সভাপতি মোঃ নুরুল হাকিম, সাবেক ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন বিএনপির সভাপতি মনিরুল হক মনু, ইউপি সদস্য আবু তাহের, যুবলীগ নেতা আবু জাফর, ইউনিয়ন যুবলীগ সাংগঠনিক সম্পাদক এন.কে. রাশেদ, যুবলীগ নেতা ও বিশিষ্ট রাবার ব্যবসায়ী ফরিদুল আলম কোম্পানী, নাজের মিয়া কোম্পানী, ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি জলিলুর রহমান, নাজমা খাতুন রাবার বাগানের সহকারী ব্যবস্থাপক আবু জাফর, মাওলানা আব্দুল মন্নান, যুবলীগ নেতা ইউনুছ বান্টু, দৈনিক প্রিয় চট্টগ্রামের নাইক্ষ্যংছড়ির প্রতিনিধি মোঃ আব্দুর রশিদ, নাইক্ষ্যংছড়ি প্রেস ক্লাবের সহ ক্রীড়া সম্পাদক মোঃ শাহীন, নির্বাহী সদস্য মুফিজুর রহমান, ব্যবসায়ী নেজাম উদ্দিন, সিএইচসিপি জহির উদ্দিন ছোট্টু, আলহাজ্ব ছৈয়দ আহাম্মদ, হাফেজ মোঃ আলম, হাফেজ সাহাব উদ্দিন, হাফেজখানা পরিচালনা কমিটির সদস্য আকতারুজ্জামান প্রমুখ।

এছাড়া প্রতিষ্ঠা বার্ষিকী উদ্যাপন উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনা সভায় বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, ব্যবসায়ী, সুশীল সমাজ, ছাত্র-ছাত্রী, শিক্ষক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গরা অংশগ্রহণ করেন।

SHARE