Home কক্সবাজার কক্সবাজারের টেকপাড়া জনকল্যাণ সমাজ কমিটির ৫৮ বছর পূর্তি উৎসব ও শিক্ষার্থীদের সংবর্ধনা

কক্সবাজারের টেকপাড়া জনকল্যাণ সমাজ কমিটির ৫৮ বছর পূর্তি উৎসব ও শিক্ষার্থীদের সংবর্ধনা

30
SHARE

সংবাদ বিজ্ঞপ্তি(৩ ফেব্রুয়ারী) :: ব্যাপক উৎসাহ-উদ্দীপনা ও বর্ণাঢ্য আয়োজনের মাধ্যমে অনুষ্ঠিত হয়েছে কক্সবাজার শহরের প্রাচীনতম ঐতিহ্যবাহী সামাজিক সংগঠন বৃহত্তর টেকপাড়া জনকল্যাণ সমাজ কমিটির ৫৮ বছর পূর্তি উৎসব ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠান।

এ উপলক্ষে ১ ফেব্রুয়ারী বৃহস্পতিবার সন্ধ্যায় সমাজের নিজস্ব কার্যালয়ে নানা কর্মসূচী পালিত হয়।

কর্মসূচীর মধ্যে ছিল সংবর্ধনা, কবিতা আবৃত্তি প্রতিযোগিতা, কোরআন তেলাওয়াত প্রতিযোগিতা, র‌্যাফেল ড্র, মহিলা ও পুরুষদের নিয়ে বালতিতে বল নিক্ষেপ প্রতিযোগিতা।

সমাজের সদস্যদের পরিবারসহ স্থানীয় নারী, পুরুষ, শিশু, নবীন-প্রবীনদের প্রাণবন্ত অংশগ্রহনে মুখরিত হয়ে উঠে বর্ণিল এই আয়োজন।

বৃহত্তর টেকপাড়া জনকল্যাণ সমাজ কমিটির সভাপতি গোলাম মাওলা বাবুলের সভাপতিত্বে ও শামসুল আলম কেলুর সঞ্চালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ আলম, সহ-সভাপতি মোহাম্মদ রফিক, কোষাধ্যক্ষ আকতার মকছুদ, নির্বাহী সদস্য আবদুল হামিদ ফয়সাল, ছৈয়দুর রহমান ছদু, আবদুল জব্বার জাহাঙ্গীর ও করিম উল্লাহ।

এতে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন, আলহাজ্ব কবির আহমদ, কাউন্সিলর সিরাজুল হক, তরুণ সমাজ সেবক মিজানুল করিম, সেলিম উল্লাহ সেলিম ও ব্যবসায়ী হাবিবুর রহমান।

অনুষ্ঠানে সহযোগিতা করেন ওসমান গণি পুতু, আবদুল জলিল ডালিম, মূসা কলিম উল্লাহ, শেখ ফরহাদ লিটন, মিজানুর রহমান মাওলা ও সাংবাদিক এম.এ আজিজ রাসেল।

অনুষ্ঠানে পিএসসি পরীক্ষায় জিপিএ-৫ সহ ঈর্ষণীয় ফলাফল করায় বায়তুশ শরফ নাফিসা আবেদীন নিহা, শহীদ এরশাদ স্মৃতি বিদ্যা পীঠের মারিয়া জান্নাত সুহা, সামিয়া মনজুর, টেকপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মোঃ রাকিব হোসেন সাজ্জাদ, বার্মিজ প্রাথমিক বিদ্যালয়ের উলফাত সামিয়া মির্জা, ডি-ওয়ার্ড প্রাথমিক বিদ্যালয়ের আকিব ও হলি চাইল্ড স্কুলের সিদরাতুল মুনতাহা।

জেএসসি পরীক্ষায় জিপিএ-৫ সহ ভাল ফলাফল করায় সরকারি বালিকা বিদ্যালয়ের সামা আমিন, ফারিহা বিনতে খালেক, সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের আতিকুল ইসলাম, তৌহিদুল ইসলাম মিনহাজ, ইয়াসিন বিন ইসলাম, বায়তুশ শরফ জব্বারিয়া একাডেমীর তাসিরুল হক সাহের, ওমর ইশরাফ নিহাল, রাকিবুল ইসলাম সম্পদ ও হাসেমিয়া কামিল মাদ্রাসার সিরাজুল মোস্তফা অভি।

এছাড়া শহীদ তিতুমীর ইন্সটিটিউটের ফওজিয়া সুলতানা তিশা ও নুরানী একাডেমীর সোনিয়া নাজনীন হান্নাকে সংবর্ধিত করা হয়। কৃতি শিক্ষার্থীদের সার্টিফিকেট ও ক্রেস্ট বিতরণ শেষে নৈশভোজ অনুষ্ঠিত হয়।

SHARE