Home কক্সবাজার ঈদগাঁওতে বসতবাড়ীতে ডাকাতির চেষ্টা : গুলিবিদ্ধ ১

ঈদগাঁওতে বসতবাড়ীতে ডাকাতির চেষ্টা : গুলিবিদ্ধ ১

78
SHARE

শাহিদ মোস্তফা শাহিদ,সদর(৫ ফেব্রুয়ারী) :: কক্সবাজার সদরের ঈদগাঁওতে এক বসতবাড়ীতে ডাকাতির চেষ্টা চালিয়েছে সংঘবদ্ধ ডাকাতদল। এ ঘটনায় পরিবারের এক সদস্য গুলিবিদ্ধ হয়েছে। সংঘটিত ঘটনায় কাউকে আটক করা যায়নি।

৫ ফেব্রুয়ারী রাত আড়াইটার দিকে ইউনিয়নের চান্দেরঘোনা লামার পাড়া নামক এলাকার মৃত মৌলভী জালাল উদ্দীনের পুত্র মোহাম্মদ শফিক উদ্দীনের বাড়ীতে এ ঘটনাটি ঘটে।

ক্ষতিগ্রস্থ পরিবার সূত্রে জানা যায়, ঘটনার সময় ১০/১২ জনের সশস্ত্র ডাকাতদল বাড়িতে প্রবেশের জন্য চলাচলের রাস্তায় অপেক্ষা করছিল।

এমন সময়ে জালাল উদ্দীনের পুত্র ইলিয়াছ বিষয়টি আঁচ করতে পেরে প্রতিবেশীকে মুঠোফোনে জানালে তারা জড়ো হয়ে চিৎকার করলে ডাকাতদল পূর্বের দিকে পাহাড়ে পালানোর চেষ্টা করে। এসময় এক ডাকাতকে আটক করলে উপর্যুপরী গুলিবর্ষণ করে ছিনিয়ে নিয়ে যায় তাদের সাঙ্গপাঙ্গরা।

তাৎক্ষনিক পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌছে ডাকাতদের আটকের চেষ্টা চালায়। কিন্তু পাহাড় ও বন বেষ্টিত এলাকা হওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

স্থানীয়রা আহত ইলিয়াছকে উদ্ধার করে প্রথমে ঈদগাঁওস্থ একটি ক্লিনিকে নিয়ে যায়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন। তার স্বজনরা জানায়, সংঘটিত ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে।

জানতে চাইলে ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মিনহাজ মাহমুদ ভূঁইয়া জানান, খবর পেয়ে তাৎক্ষনিক এএসাআই লিটনুর রহমান জয়ের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পাঠানো হয়েছে।

ডাকাতদল গহীন জঙ্গলে ঢুকে পড়ায় তাদের আটক করা সম্ভব হয়নি। তবে ঘটনাটি জমির বিরোধ নিয়ে সংঘটিত হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।

SHARE