Home কক্সবাজার কক্সবাজারের সাবেক সাংসদ ওসমান সরওয়ার আলম চৌ’র সহধর্মিনী বেগম রওশনের ইন্তেকাল

কক্সবাজারের সাবেক সাংসদ ওসমান সরওয়ার আলম চৌ’র সহধর্মিনী বেগম রওশনের ইন্তেকাল

71
SHARE

সোয়েব সাঈদ,রামু(৪ ফেব্রুয়ারি) :: মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, সাবেক সাংসদ ও রাষ্ট্রদুত মরহুম ওসমান সরওয়ার আলম চৌধুরীর সহধর্মিনী বিশিষ্ট সমাজসেবিকা বেগম রওশন সরওয়ার আলম চৌধুরী রবিবার (৪ ফেব্রুয়ারি) বিকাল ৪টা ৫মিনিটে চট্টগ্রাম ম্যাক্স হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বেগম রওশন সরওয়ার আলম চৌধুরী কক্সবাজার-৩(সদর-রামু) আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল, রামু উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি সোহেল সরওয়ার কাজল, কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নাজনীন সরওয়ার কাবেরী এবং বিশিষ্ট চিত্রশিল্পী তানভীর সরওয়ার রানার মা।

বেগম রওশন সরওয়ার আলম চৌধুরী দীর্ঘদিন বাধ্যক্যজনিত রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৭১ বছর। মৃত্যকালে তিনি ৩ ছেলে, ৪ মেয়ে, নাতি-নাতনীসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগাহী রেখে গেছেন। সোমবার (৫ ফেব্রুয়ারি) বেলা ২টায় রামু স্টেডিয়ামে মরহুমার নামাজে জানাযা অনুষ্ঠিত হবে।

এদিকে সাবেক সাংসদ ও রাষ্ট্রদুত ওসমান সরওয়ার আলম চৌধুরীর সহধর্মিনী ও সাংসদ কমলের মা বেগম রওশন সরওয়ার আলম চৌধুরীর মৃত্যুর খবরে কক্সবাজার ও রামুতে শোকের ছায়া নেমে আসে।

জেলা আওয়ামী লীগের শোক

কক্সবাজার-রামুর সাংসদ আলহাজ্ব সায়মুম সরওয়ার কমল, রামু উপজেলা আওয়ামী লীগের সভাপতি সোহেল সরওয়ার কাজল, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নাজনীন সরওয়ার কাবেরীর মাতা বেগম রোশন আরা সরওয়ার আলম চৌধুরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি প্রদান করেছেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি এড. সিরাজুল মোস্তফা, সাধারণ সম্পাদক মুজিবুর রহমান চেয়ারম্যান। তারা মরহুমার পরিবারের প্রতি গভীর শোক ও সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

জেলা পূজা কমিটির শোক

বীরমুক্তিযোদ্ধা সাবেক সংসদ সদস্য, সাবেক রাষ্ট্রদূত মরহুম আলহাজ¦ ওসমান সরওয়ার আলম চৌধুরীর সহধর্মিনী বেগম রওশন সরওয়ার আলম চৌধুরীর মৃত্যুতে শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, কক্সবাজার জেলা শাখার পক্ষে নবনির্বাচিত সভাপতি এডভোকেট রনজিত দাশ ও সাধারণ সম্পাদক বাবুল শর্মা।

ইসলামাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের শোক

সাবেক রাষ্ট্রদূত ও সাংসদ, বিশিষ্ট শিক্ষাবিদ মরহুম ওসমান সরওয়ার আলম চৌধুরীর সহধর্মীনি ও সংসদ সদস্য আলহাজ¦ সাইমুম সরওয়ার কমলের মা বেগম রওশন সরওয়ারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন ইসলামাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ। বিবৃতি দাতারা হলেন সভাপতি নুর ছিদ্দিক চেয়ারম্যান, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম এমইউপিসহ অপরাপর নেতৃবৃন্দ। অপরদিকে শোক জানিয়েছেন কক্সবাজার সদর উপজেলা যুবলীগ সভাপতি ইফতেখার উদ্দীন পুতু, সাধারণ সম্পাদক রাজিবুল হক চৌধুরী রিকো, ঈদগাহ রিপোর্টার্স সোসাইটির সভাপতি শাহিদ মোস্তফা শাহিদ, সাধারণ সম্পাদক এইচ.এম রুস্তম আলীসহ অন্যান্য সদস্যরা। বিবৃতিদাতারা মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

কচ্ছপিয়া যুবদলের শোক

মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, সাবেক সাংসদ ও রাষ্ট্রদুত মরহুম ওসমান সরওয়ার আলম চৌধুরীর সহধর্মিনী বিশিষ্ট সমাজসেবিকা বেগম রওশন সরওয়ার আলম চৌধুরীর মৃত্যুতে রামুর কচ্ছপিয়া যুব দলের সাধারন সম্পাদক সামশুল আলম শাহিন ও সভাপতি কামরুল হাসান সোহেল শোক প্রকাশ করেছেন। যুব দলের এক প্রেস বিঙ্গপ্তিতে এই তথ্য জানানো হয়েছে। কচ্ছপিয়া যুবদল সম্পাদক মরহুমা আত্বার মাগফিরাত কামানাসহ শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।

 

SHARE