Home কক্সবাজার চকরিয়ায় মোটর সাইকেল দূর্ঘটনায় সাংবাদিক আহত

চকরিয়ায় মোটর সাইকেল দূর্ঘটনায় সাংবাদিক আহত

59
SHARE

এম.জিয়াবুল হক,চকরিয়া(৪ ফেব্রুয়ারি) :: চকরিয়ায় সড়কের পাশের গর্তে চলন্ত মোটর সাইকেল দূর্ঘটনায় মোহাম্মদ উল্লাহ নামের এক সাংবাদিক গুরুতর আহত হয়েছেন। তাকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার সকাল দশটার দিকে উপজেলার চিরিঙ্গা-বদরখালী সড়কের রামপুরস্থ মাইজঘোনা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহত সাংবাদিক মোহাম্মদ উল্লাহ চকরিয়া প্রেসক্লাবের সদস্য ও তিনি জাতীয় দৈনিক আমার সংবাদ ও স্থানীয় দৈনিক ইনানী পত্রিকার চকরিয়া প্রতিনিধি হিসেবে কর্মরত।

আহত সাংবাদিক মোহাম্মদ উল্লাহ জানান, গতকাল সকাল দশটার দিকে বাড়ি থেকে মোটর সাইকেল যোগে ছেলেকে নিয়ে বিদ্যালয়ে যান। ছেলেকে পৌঁছে দিয়ে পরে তিনি বিদ্যালয় থেকে চকরিয়া সদরের ফেরার পথে সামনের একটি গাড়িকে সাইট দিতে গিয়ে সড়কের পাশে নেমে যান। ওইসময় একটি গর্তে মোটর সাইকেলটি উল্টে গেলে তিনি সড়কে ছিটকে পড়ে গুরুতর আহত হন।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনার পরপর তাকে উদ্ধার করে চকরিয়া উপজেলা হাসপাতালে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসরা তাকে চিকিৎসা দেন। সাংবাদিক মোহাম্মদ উল্লাহ দুর্ঘটনায় শরীরের একাধিক অংশে জখমপ্রাপ্ত হন।

এদিকে সড়ক দুর্ঘটনায় ওই সাংবাদিক আহত হবার খবর শুনে হাসপাতালে তাকে দেখতে ছুটে যান সহকর্মী সাংবাদিকরা। ওইসময় চকরিয়া প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক মিজবাউলহক, সাংবাদিক মনজুর আলম, নিসচার উপজেলার সভাপতি সোহেল মাহমুদ, সাংবাদিক বাপ্পি শাহরিয়ার, জুনাইদ উদ্দিন, মাষ্টার রিদুয়ানুল হক অনেকে উপস্থিত ছিলেন।

SHARE