Home কক্সবাজার কক্সবাজারের স্বাভাবিক পরিস্থিতি বিনষ্ট করতে চাইলে আ.লীগ জনগণকে সাথে নিয়ে তাদের প্রতিহত...

কক্সবাজারের স্বাভাবিক পরিস্থিতি বিনষ্ট করতে চাইলে আ.লীগ জনগণকে সাথে নিয়ে তাদের প্রতিহত করবে

90
SHARE

সংবাদ বিজ্ঞপ্তি(৬ ফেব্রুয়ারী) :: বাংলাদেশ আওয়ামী লীগ কক্সবাজার জেলা শাখার বিশেষ বর্ধিত সভায় প্রধান বক্তার বক্তব্যে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জননেতা মুজিবুর রহমান চেয়ারম্যান বলেন ৮ ফেব্র“য়ারী জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায় ঘোষণার তারিখ নির্ধারণ করেছে আদালত। এ রায় দুর্নীতির দায়ে খালেদা জিয়ার পক্ষে বা বিপক্ষে যেতে পারে।

রায় কি হবে তা আদালতের বিষয়। কিন্তু কিছু দিন যাবৎ বিএনপি-জামায়াত চক্র এ রায়কে কেন্দ্র করে ঢাকাসহ দেশের বিভিন্ন জায়গায় ধ্বংসত্মক কার্যকলাপ শুরু করেছে। দেশের শান্ত পরিস্থিতি অশান্ত করার পায়তারা চালাচ্ছে। তারা ২০১৪ সালের ন্যায় সারা দেশে আবারো মানুষ হত্যা ও আগুন সন্ত্রাসের ষড়যন্ত্রে লিপ্ত।

আমরা পর্যটন নগরী কক্সবাজারকে সবসময় শান্তিপূর্ণ দেখতে চাই। তিনি ৮ ফেব্র“য়ারী জেলা সদর, পৌরসভা, সকল উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ডে আওয়ামীলীগসহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনকে সর্তক ভাবে বিভিন্ন পয়েন্টে অবস্থান নেয়ার আহবান জানান।

তিনি বলেন যদি ৮ফেব্র“য়ারী কেউ কোন জায়গায় বিশৃঙ্খলা ও সন্ত্রাসী কার্যকলাপ চালিয়ে কক্সবাজারের স্বাভাবিক পরিস্থিতি বিনষ্ট করতে চাইলে তাদের আওয়ামী লীগ রাজপথে থেকে জনগণকে সাথে নিয়ে প্রতিহত করবে।

মঙ্গলবার বিকালে জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি রাজা শাহা আলম চৌধুরীর সভাপতিত্বে এবং উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক এম.এ. মনজুরের পরিচালনায় দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত বিশেষ বর্ধিত সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগ নেতা নুরুল আবছার চেয়ারম্যান, মাহবুবুল হক মুকুল, এড. রনজিত দাশ, মেয়র মাহবুবুর রহমান চৌধুরী, নজিবুল ইসলাম, জহিরুল ইসলাম সিকদার, আয়েশা সিরাজ প্রমুখ।

উপস্থিত ছিলেন-জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এড. বদিউল আলম সিকদার, এম. আজিজুর রহমান, জেলা আওয়ামীলীগ নেতা মাহমুদুল হক চৌধুরী, অধ্যাপক প্রিয়তোষ শর্মা চন্দন, নুসরাত জাহান মুন্নি, কাজী মোস্তাক আহমদ শামীম, এড. আবদুর রউফ, উজ্জ্বল কর, রফিক মাহমুদ, নাজমুল হোসাইন নাজিম, সেলিম নেওয়াজ, এ.বি. ছিদ্দিক খোকন, শেফায়েত আলম বাবু, মাওলানা নুরুল আলম সরকার, মাওলানা রফি উদ্দিন আহমদ, যুবলীগ নেতা ডালিম বড়–য়া, মুবিনুল হক মুবিন, মান্না সেন টিঙ্কু, ছাত্রনেতা কাজী তানজিদ পাশা, রাজিবুল হক রাজু, মোবারক হোসেন, খোরশেদ আলম, তারেকুল মোস্তফা তুষার প্রমুখ।

সভার শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন জেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক ড. মাওলানা নুরুল আবছার।

SHARE