Home কক্সবাজার চকরিয়ায় গ্রেপ্তার আতংকে ঘরছাড়া বিএনপি-জামায়াত : পুলিশি অভিযানে আটক-৫

চকরিয়ায় গ্রেপ্তার আতংকে ঘরছাড়া বিএনপি-জামায়াত : পুলিশি অভিযানে আটক-৫

145
SHARE

মুকুল কান্তি দাশ,চকরিয়া(৬ ফেব্রুয়ারী) :: আগামী ৮ ফেব্রুয়ারী বিএনপি’র চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মামলার রায় হতে পারে। এই রায়কে ঘিরে মাঠে বিরাজ করছে উত্তপ্ত পরিস্থিতি। ফলে, বিভিন্ন স্থানে তালিকাভুক্ত সন্ত্রাসী ও ফেরার আসামী গ্রেপ্তারের পাশাপাশি বিএনপি ও জামায়াত-শিবিরের নেতা-কর্মীদের পুলিশি হেফজতে নিচ্ছে।

তাই কক্সবাজারের চকরিয়ায়ও গ্রেপ্তার আতংক ছড়িয়ে পড়েছে। অধিকাংশ বিএনপি নেতা-কর্মী এখন ঘরছাড়া। দু’দিনে বিএনপি ও শিবিরের পাঁচ নেতা-কর্মী আটক হওয়ায় আতংক আরো বেড়েছে।

এরই ধারাবাহিকতায় গত সোমবার রাতে ও মঙ্গলবার দিনে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়েছে কক্সবাজারের চকরিয়া থানা পুলিশ। এসময় পুলিশ আটক করে বিএনপি ও শিবিরের পাঁচ নেতা-কর্মীকে।

আটককৃতরা হলেন- চকরিয়া উপজেলা বিএনপি’র সাবেক সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপি’র সদস্য এম গিয়াস উদ্দিন, উপজেলা সেচ্ছাসেবকদলের সিনিয়র যুগ্ন-আহবায়ক কামরুল হাসান জাস্টিস, পৌরসভা যুবদলের সাবেক সহ-সভাপতি সাইফুল ইসলাম এবং শিবিরের দুই কর্মী ফাঁসিয়াখালী ইউনিয়নের হাজিয়ান এলাকার আবদুল মোমেন ও হেফাজ উদ্দিন।

আটকের সত্যতা নিশ্চিত করে চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, নাশকতার চেষ্টা চালাতে পারে এমন আশংকায় বিএনপি ও শিবিরের নেতাদের গ্রেপ্তার করা হয়েছে।

SHARE