Home শীর্ষ সংবাদ মাথা নত করবো না : খালেদা জিয়া

মাথা নত করবো না : খালেদা জিয়া

49
SHARE

কক্সবাংলা ডটকম(৭ ফেব্রুয়ারি) ::  দেশের বিচারিক প্রক্রিয়াকে দোষারোপ করে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া বিষয়টি (বিচার প্রক্রিয়া) ঠাট্টায় পরিণত হয়েছে বলে মন্তব্য করেছেন।

বুধবার এক সংবাদ সম্মেলনে আগামীকালের (বৃহস্পতিবার) রায়ে ন্যায্য বিচার পাবেন না বলেও শংকা প্রকাশ করেছেন খালেদা জিয়া। তবে কোনো কিছুতেই তিনি ‘মাথা নত করবেন না’ বলে ঘোষণা দেন।

খালেদা জিয়া বলেন, ‘বিচার ব্যবস্থা যদি স্বাধীন না হয় তাহলে আগামীকাল আমি ন্যায় বিচার পাবো বলে মনে করি না। আমি আপনাদের বলতে চাই খালেদা জিয়া কোনো দুর্নীতির সাথে সম্পৃক্ত নয়।’

বৃহস্পতিবার বিশেষ জজ আদালত-৫ খালেদা জিয়া ও অন্য পাঁচ আসামির বিরুদ্ধে জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় রায় প্রদান করবেন।

এ উপলক্ষে বুধবার বিকালে খালেদা জিয়ার গুলশান অফিসে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

বিএনপি চেয়ারপার্সন বলেন, ‘দেশে কোনো ন্যায় বিচার নেই, ইনসাফ নেই। এখানে সাধারণ মানুষের কোনো নিরাপত্তা নেই। রাজনীতিবিদদের প্রভাবে এখানের বিচারিক প্রক্রিয়া উপহাস আর ঠাট্টার বিষয়ে পরিণত হয়েছে। জনগণ এ অবস্থা থেকে পরিত্রাণ চায়। তারা আবার বিএনপিকে ক্ষমতায় দেখতে চায়।’

খালেদা জিয়া আরো বলেন, ‌‘আমি যেকোনো পরিস্থিতি মোকাবেলার জন্য প্রস্তুত আছি। আমাকে জেলের ভয় দেখিয়ে লাভ নেই। কোনো পরিস্থিতিতে আমি মাথা নত করবো না। আর জনগণের অধিকার আদায়ের লড়াই থেকেও পিছুপা হবো না। আদালতকে ব্যবহারের মাধ্যমে তারা (সরকার) আমাকে রাজনীতি থেকে দূরে সরাতে চায়। তবে ২০১৪ সালের মতো তারা এবার আর খালি মাঠে গোল দিতে পারবে না।’

এর আগে, বিকাল ৫টা ৬ মিনিটে সংবাদ সম্মেলনে উপস্থিত হন খালেদা জিয়া। দলীয় মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এই সংবাদ সম্মেলন সঞ্চালনা করছেন।

সংবাদ সম্মেলনে বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, মাহবুবুর রহমান, মির্জা আব্বাস, আব্দুল মঈন খান, নজরুল ইসলাম খান, আমির খসরু মাহমুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান খন্দকার মাহবুব হোসেন প্রমুখ উপস্থিত আছেন।

SHARE