Home খেলা ত্রিদেশীয় টি-টুয়েন্টি সিরিজে অস্ট্রেলিয়ার ম্যাক্সওয়েলে উড়ে গেল ইংল্যান্ড

ত্রিদেশীয় টি-টুয়েন্টি সিরিজে অস্ট্রেলিয়ার ম্যাক্সওয়েলে উড়ে গেল ইংল্যান্ড

107
SHARE

কক্সবাংলা ডটকম(৭ ফেব্রুয়ারি) :: অস্ট্রেলিয়া দলে তার জায়গা হয়েছে অন্যের ইনজুরির কল্যাণে। নইলে হয়তো দর্শক হয়েই থাকতে হতো ত্রিদেশীয় টি-টুয়েন্টি সিরিজে। অ্যারন ফিঞ্চের বদলি হিসেবে দলে ঢুকে ইংল্যান্ডের বিপক্ষে ৫ ম্যাচ সিরিজের শেষ ওয়ানডে খেলেছেন। ব্যাট হাতে করেন ৩৪ রান।

নিউজিল্যান্ডের বিপক্ষে ত্রিদেশীয় টি-টুয়েন্টির প্রথম ম্যাচে করেন অপরাজিত ৪০ রান। বুধবার ইংল্যান্ডের বিপক্ষে করলেন অপরাজিত সেঞ্চুরি। তার আগে বল হাতেও নিলেন ৩ উইকেট। যা তার ক্যারিয়ার সেরা বোলিং। ম্যাক্সওয়েলের এমন নৈপুন্যে ইংল্যান্ডকে ৫ উইকেটে হারালো অস্ট্রেলিয়া।

হোবার্টের বেলেরিভ ওভালে টস জিতে প্রতিপক্ষকে আগে ব্যাটিংয়ে পাঠায় অস্ট্রেলিয়া। ডাভিড মালানের ব্যাটে বড় স্কোরেরই আভাস মিলছিল। কিন্তু ৩ উইকেটে ৯৪ পর্যন্ত যাওয়ার পরও ৯ উইকেটে ১৫৫ রানে থামে তাদের ইনিংস। মূল কৃতিত্ব ম্যাক্সওয়েলের। ৫০ রান করা মালান ও ২২ রান করা মরগানকে ফিরিয়েছেন তিনি। পরে নিয়েছেন আরেকটি উইকেট। ২ ওভার বল করে ১০ রানে ৩ উইকেট ম্যক্সওয়েলের। এছাড়া অ্যাস্টন অ্যাগার নিয়েছেন ২ উইকেট।

জবাব দিতে নেমে মাত্র প্রথম ওভারেই দুই উইকেট হারায় অস্ট্রেলিয়া। ডেভিড উইলি ফেরান ডেভিড ওয়ার্নার ও ক্রিস লিনকে। তবে চার নম্বরে নেমে ম্যাক্সওয়েল সব চাপ জয় করে অস্ট্রেলিয়াকে জয় উপহার দিয়ে তবেই মাঠ ছাড়েন। ৫৮ বলে ১০ চার ও ৪ ছক্কায় অপরাজিত ১০৩ রান করেন ম্যাক্সওয়েল। ম্যাচ সেরাও হয়েছেন তিনি।

SHARE