Home বিনোদন সালমান’র কিক ২’ আসছে আগামী বছর বড়দিনেই

সালমান’র কিক ২’ আসছে আগামী বছর বড়দিনেই

135
SHARE

কক্সবাংলা ডটকম(৭ ফেব্রুয়ারি) :: বলিউডের সুপারস্টার সালমান খান বেশ ব্যস্ত সময় পার করছেন। সর্বশেষ মুক্তি পাওয়া তার সিনেমা ‘টাইগার জিন্দা হ্যায়’ বক্স অফিসে অভূতপূর্ণ সাফল্য দেখিয়েছে।

এখন পর্যন্ত শুধু ভারতেই আয় করেছে ৩৩৯ কোটি রুপি। বর্তমানে এই তারকা ব্যাস্ত রয়েছেন রেমো ডি সুজা’র ‘রেস থ্রি’ সিনেমার শ্যুটিংয়ে। হাতে রয়েছে টি সিরিজের প্রযোজনায় ‘ভারত’ সিনেমাটি।

এরই মধ্যে আরও একটি সুখবর রয়েছে সল্লু ভক্তদের জন্য। চলচ্চিত্র প্রযোজক সজিদ নাদিয়াদওয়ালা ঘোষণা করেছেন আগামী বছর বড়দিনেই মুক্তি পাচ্ছে ‘কিক’ সিনেমার পরবর্তী সিক্যুয়েল ‘কিক ২’। খবর বলিউড হাঙ্গামা।

প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা সিনেমাটির মুক্তির তারিখ নিশ্চিত করে বলেন, আমি আসলেই অনেক উত্তেজিত যে, এই সিনেমাটি আমি পরিচালনা করতে পারবো। যদিও এখনও পর্যন্ত কোনকিছুই ঠিকঠাক হয়নি।

প্রথমটির মত দ্বিতীয় সিক্যুয়ালেও নায়িকার চরিত্রে জ্যাকুলীন থাকবেন নাকি অন্য কেউ জায়গা দখল করবেন তা এখনও বলতে পারছি না। তবে এতটুকু বলতে পারি, ‘কিক ২’ সিনেমায় থাকবে আগেরটার চেয়ে অনেক বেশি অ্যাকশন ও ড্রামা।

২০১৪ সালের জুলাইয়ে মুক্তি পায় সালমান খান অভিনীত ‘কিক’ সিনেমা। ১৪০ কোটি রুপি বাজেটের সিনেমাটি সারা বিশ্বজুড়ে আয় করে ৩৭৭ কোটি রুপি।

জ্যাকুলিন ফার্নান্দেজ, রণদীপ হুদা, নওয়াজউদ্দীন সিদ্দীকীকে নিয়ে অ্যাকশনধর্মী সিনেমাটি দর্শকদের কাছে বহুল প্রশংসিত হয়। যদিও এটি রবি তেজা অভিনীত ব্যবসাসফল তেলেগু ছবি ‘কিকে’র রিমেক ছিল।

SHARE