Home শীর্ষ সংবাদ ২১তম রাষ্ট্রপতি হিসেবে আবদুল হামিদ বিনাপ্রতিদ্বন্দ্বিতায় পুনর্নির্বাচিত

২১তম রাষ্ট্রপতি হিসেবে আবদুল হামিদ বিনাপ্রতিদ্বন্দ্বিতায় পুনর্নির্বাচিত

66
SHARE

কক্সবাংলা ডটকম(৭ ফেব্রুয়ারি) :: দেশের ২১তম রাষ্ট্রপতি হিসেবে মো. আবদুল হামিদ বিনাপ্রতিদ্বন্দ্বিতায় পুনর্নির্বাচিত হয়েছেন।

বুধবার (৭ ফেব্রুয়ারি) আগারগাঁওস্থ নির্বাচন কমিশনে নির্বাচন কর্তার কার্যালয়ে আবদুল হামিদের জমা দেওয়া মনোনয়নপত্র পরীক্ষা-নিরীক্ষা শেষে একক প্রার্থী হিসেবে তাকে রাষ্ট্রপতি নির্বাচিত ঘোষণা করা হয়।

মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ে উপস্থিত থাকা আওয়ামী লীগের প্রতিনিধি দলের প্রধান ও সংসদের চিফ হুইপ আ স ম ফিরোজ সাংবাদিকদের ব্রিফিংকালে এ তথ্য জানান।

চিফ হুইপ বলেন, ‘আমরা রাষ্ট্রপতির মনোনয়নপত্র যাচাই-বাছাই পর্যবেক্ষণে এসেছিলাম। প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) ও নির্বাচনি কর্তা কে এম নূরুল হুদা মনোনয়নপত্রটি যাচাই-বাছাই করে ১৯৯১ সালের নির্বাচনি আইন অনুযায়ী একক প্রার্থী হিসেবে মো. আবদুল হামিদকে নির্বাচিত ঘোষণা করেছেন।’

এসময় উপস্থিত ছিলেন সংসদের হুইপ আতিউর রহমান আতিক, শহীদুজ্জামান সরকার ও ইকবালুর রহিম এবং আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা রিয়াজুল কবীর কাউসার।

নির্বাচন কমিশন সূত্রে জানা গেছে, বুধবার দুপুর সাড়ে ১২টায় সিইসি নূরুল হুদা আনুষ্ঠানিকভাবে রাষ্ট্রপতি পুনর্নির্বাচনের ঘোষণা দেবেন।

SHARE