Home কক্সবাজার ঈদগাঁওতে মুক্তিযোদ্ধাকে পিটাল মাদকসেবীরা

ঈদগাঁওতে মুক্তিযোদ্ধাকে পিটাল মাদকসেবীরা

34
SHARE

শাহিদ মোস্তফা শাহিদ,সদর(৮ ফেব্রুয়ারী) :: কক্সবাজার সদরের ঈদগাঁওতে ঘুম থেকে ডেকে তুলে এক মুক্তিযোদ্ধাকে পিটিয়েছে চিহ্নিত মাদকসেবীরা। এ ঘটনায় স্থানীয়দের মাঝে চাপা ক্ষোভ বিরাজ করছে। মামলা না করতে প্রকাশ্যে হুমকি দিয়ে যাচ্ছে জড়িতরা।

৭ ফেব্রুয়ারী রাত আনুমানিক ১১টার দিকে ঘটনাটি ঘটে ইউনিয়নের পাল পাড়ায়। আহত বীর মুক্তিযোদ্ধা মিলন কান্তি পাল (৬৭) একই এলাকার মৃত দিন বন্ধু পালের পুত্র। এ ঘটনায় জড়িতদের দ্রুত আটক পূর্বক আইনের আওতায় আনার দাবী জানিয়েছে সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড। অভিযোগে

জানা যায়, ঘটনার সময় হামলার শিকার মিলন কান্তি পাল স্বপরিবার নিজ শয়নকক্ষে ঘুমিয়েছিলেন। স্থানীয় সুখেন্দু পালের পুত্র সজল পাল, সুজিত ঘোষের পুত্র উজ্জল পাল, উত্তম ঘোষ ও নিরঞ্জন পালের পুত্র সৃষ্টি পাল নামের ৪ জন চিহ্নিত মাদকসেবী পূর্ব শত্রুতার জের ধরে তার বাড়ীতে গিয়ে মাটি কাটার কোদাল খোঁজে।

এসময় মিলন কান্তি পাল সকালে দেওয়ার কথা বললে উত্তেজিত হয়ে বাড়ির দরজা ভেঙ্গে প্রবেশের চেষ্টা চালায়। তিনি বাঁধা প্রদান করতে ঘর থেকে বের হলে তাকে উপর্যুপরী কিল, ঘুষি, লাথি মেরে পালিয়ে যায়।

স্বজনরা উদ্ধার করে তাকে ঈদগাঁওস্থ একটি ক্লিনিকে ভর্তি করিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। এদিকে এ ঘটনার মামলা কিংবা অভিযোগ না করতে প্রতিনিয়ত তাকে হুমকি দিয়ে যাচ্ছে।

তিনি জানান, বিষয়টি উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার ডাঃ শামসুল হুদার মাধ্যমে স্থানীয় পুলিশ প্রশাসনকে জানানো হয়েছে। তিনি এ ব্যাপারে পুলিশ তদন্ত কেন্দ্রে অভিযোগ দায়ের করেছেন। অভিযুক্তদের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে ঘটনা সত্য নয় বলে দাবী করেন। স্থানীয় এমইউপি প্রদোষ পাল মন্নার সাথে যোগাযোগের চেষ্টা করেও বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

SHARE