Home কক্সবাজার উখিয়ার রাজপথে অাওয়ামী লীগ : মাঠে নেই বিএনপি নেতাকমীরা

উখিয়ার রাজপথে অাওয়ামী লীগ : মাঠে নেই বিএনপি নেতাকমীরা

48
SHARE

শহিদুল ইসলাম,উখিয়া(৮ ফেব্রুয়ারী) :: জিয়া অরফারেন্জ দুর্নীতি মামলার অভিযুক্ত সাবেক প্রধান মন্ত্রী ও বিএনপির চেয়ারপার্সন খালেদাজিয়ার বিরুদ্ধে রায়কে কেন্দ্র করে বিএনপি ও সহেযাগী সংগঠনের সম্ভাব্য নাশকতামূলক কর্মকান্ড ও সহিসংসতা প্রতিরোধে বৃহস্পতিবার সকাল থেকে বিকাল পর্যন্ত মাঠে উখিয়া উপজেলা অাওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

উখিয়ার কোটবাজার, কুতুপালং বাজার,মরিচ্যাবাজার, সোনারপাড়া বাজার, উখিয়া বাজার, ও পালংখালী বাজার।

এসময় উপস্হিত ছিলেন, উখিয়া উপজেলা অাওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ হামিদুল হক চেীধুরী, সাধারন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান জাহাংগীর কবির চেীধুরী, সাবেক উপজেলা চেয়ারম্যান মাহামুদুল হক চেীধুরী, সাবেক চেয়ারম্যান ও অাওয়ামী লীগ নেতা কামাল উদ্দিন মিন্টু,অামিনুল হক অামিন,নুরুল হুদা,মাহাবুর অালম মাবু,রাসেল চেীধুরী, রত্নাপালং ইউনিয়ন অাওয়ামী লীগের সভাপতি অাসহাব উদ্দীন,সাধারন সম্পাদক মো:অালমগীর, রাজাপালং ইউনিয়ন অাওয়ামী সাধারন সম্পাদক নুরুল অালম, হলদিয়া পালং ইউনিয়ন অাওয়ামী লীগের সভাপতি মো:ইসলাম,সাধারন সম্পাদক ফজল করিম, জালিয়া পালং ইউনিয়ন অাওয়ামী লীগের সাধারন সম্পাদক এড:রুহুল অামিন চেীধুরী, পালংখালী ইউনিয়ন অাওয়ামী লীগের সভাপতি এম এ মন্জুর, সাধারন সম্পাদক ফজল কাদের ভুট্রো, শাহাদত হোসেন জুয়েল।

উখিয়া থানা পুলিশের পক্ষ থেকে ব্যাপক প্রস্তুতি নেওয়ার কারনে কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি বলে জানিয়েছেন থানার ওসি অাবুল খায়ের। রায়কে কেন্দ্র করে কিছু দোকান পাঠ বন্ধ ছিল। বিএনপির নেতাকমীদের দেখা যায়নি মাঠে।

উখিয়া ছাত্রলীগের পক্ষ থেকে মিছিল ও পথ সভা অনুষ্টিত হয়।পথ সভায় বক্তব্য রাখেন,উখিয়া উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মকবুল হোসেন মিথুন, অালমগীর অালম নিসা, উখিয়া কলেজ ছাত্রলীগের সভাপতি সাইদুল অামিন টিপু।
#

SHARE