Home কক্সবাজার কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে ৭ জন গ্রেফতার

কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে ৭ জন গ্রেফতার

99
SHARE

কক্সবাংলা রিপোর্ট(৯ ফেব্রুয়ারি) :: কক্সবাজার সদর মডেল থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে গত ৮ ফেব্রুয়ারী ভোর হতে ৯ ফেব্রুয়ারী ভোর ৬টা পর্যন্ত কক্সবাজার সদর মডেল থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে মোট ৭জন আসামীকে গ্রেফতার করেন কক্সবাজার সদর মডেল থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন চান্দের ঘোনা ঈদগাও এর মৃত মমতাজ আহমদ এর ছেলে ১। নুরুচ্ছবি (৪৫), ও নুরুচ্ছবি এর ছেলে ২। মুমিন ছৈয়দ (২০), জোয়ারিয়ানালা মৃড়াপাড়া এলাকার কলিম উল্লাহ এর ছেলে ৩। ইমরান হোসেন (২২), নাইক্ষ্যদিয়া এলাকার মৃত মোঃ সেলিম এর ছেলে ৪। মোঃ রাসেল (১৯), পূর্ব পাহাড়তলীর মোঃ ইয়াকুব লেডু এর ছেলে ৫। মো: হাছান, কলাতলী আদর্শ গ্রাম এলাকার আবুল কাশেম এর ছেলে ৬। মোঃ রিয়াদুল (১৯), বড় বাজার এলাকার আকবর বাদশার ছেলে ৭। মোঃ তাজুল ইসলাম রাজু (২২), বিভিন্ন মামলায় গ্রেফতার করিয়া বিজ্ঞ আদালতে প্রেরন করা হইয়াছে।

এব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার জানান, অব্যাহত অভিযান পরিচালনা করে পরোয়ানাভূক্ত পলাতক আসামী সহ থানা এলাকার ছিনতাইকারীদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় এনে এলাকার জনসাধারন ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিত করা হবে এবং- চুরি, ছিনতাই ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত থাকবে।

 

SHARE