Home কক্সবাজার কক্সবাজার সম্মিলিত সাংস্কৃতিক জোটের গণস্বাক্ষর সংগ্রহ ১১ ফেব্রুয়ারি

কক্সবাজার সম্মিলিত সাংস্কৃতিক জোটের গণস্বাক্ষর সংগ্রহ ১১ ফেব্রুয়ারি

133
SHARE

সংবাদ বিজ্ঞপ্তি(১০ ফেব্রুয়ারি) :: “মানবতা বিরোধীদের প্রতিহত করি, সন্ত্রাস ও জঙ্গিবাদকে না বলি, মুক্তিযুদ্ধের চেতনায় দেশ গড়ি” এই শ্লোগানকে ধারণ করে মুক্তিযুদ্ধের ঐক্য কক্সবাজার জেলা শাখার আয়োজনে এবং সম্মিলিত সাংস্কৃতিক জোট কক্সবাজার জেলা শাখার সহযোগিতায় ১১ ফেব্রুয়ারি বিকাল ৫টায় গণস্বাক্ষর সংগ্রহের শুভ উদ্বোধন কক্সবাজার কেন্দ্রীয় শহীদ মিনারে বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে।

শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন এ.এস.এম. শামসুল আরেফিন এবং প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন সম্মিলিত সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক হাসান আরিফ।

গণস্বাক্ষর সংগ্রহের শুভ উদ্বোধন উপলক্ষে এক প্রস্তুতি সভা ১০ ফেব্রুয়ারি কক্সবাজার পৌরসভা মিলনায়তনে সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি সত্যপ্রিয় চৌধুরী দোলন ও সাধারণ সম্পাদক নজিবুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য রাখেন, নাট্য সংগঠক স্বপন ভট্টাচার্য, খোরশেদ আলম, তাপস বড়–য়া, দেবু দাশ, এবি সিদ্দিক খোকন প্রমুখ।

সভা থেকে গণস্বাক্ষর সংগ্রহের শুভ উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য কক্সবাজারের সকল নাট্যকর্মী, সাংস্কৃতিক কর্মী, সাংবাদিক, পেশাজীবী, ছাত্রসহ সকল স্তরের মুক্তিযুদ্ধের পক্ষের মানুষদের প্রতি আহবান করা হয়েছে।

সভা শেষে কক্সবাজার জেলা কালচারাল অফিসার সৈয়দ মুহাম্মদ আয়াজ মাবুদ কুমিল্লা বদলি হওয়ায় সম্মিলিত সাংস্কৃতিক জোট কক্সবাজারের নেতৃবৃন্দ ফুলেল শুভেচ্ছা জানান এবং তার কর্মযজ্ঞের সফলতা কামনা করেন।

 

SHARE