Home কক্সবাজার চকরিয়ায় বন্দুক ও গুলিসহ ডাকাত গ্রেপ্তার

চকরিয়ায় বন্দুক ও গুলিসহ ডাকাত গ্রেপ্তার

75
SHARE

এম.জিয়াবুল হক,চকরিয়া(৯ ফেব্রুয়ারী) :: চকরিয়ায় ডাকাতির প্রস্ততিকালে পুলিশের অভিযানে দেশে তৈরী একটি এলজি ও দুই রাউন্ড কার্তুজসহ নুরুল কাদের (৩২)নামের এক ডাকাতকে গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার রাতে পুলিশের একটিদল গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের মালুমঘাটের অদুরে সামাজিক বনায়নের ভেতর থেকে তাকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃত নুরুল কাদের ডুলাহাজারা ইউনিয়নের মালুমঘাটস্থ পূর্ব ডুমখালী এলাকার নুরুল হকের ছেলে।

অভিযানে অংশ নেয়া চকরিয়া থানার এসআই আবদুল খালেক বলেন, বৃহস্পতিবার রাতে একদল ডাকাত উপজেলার মালুমঘাটস্থ সামাজিক বনায়নের ভেতরে অবস্থান নিয়ে ডাকাতি প্রস্ততি নেয়।

গোপন সংবাদের ভিত্তিতে বিষয়টি জানতে পেরে থানার ওসি বখতিয়ার চৌধূরী আমাকে ও থানার এসআই গাজী মাঈন উদ্দিনকে পুলিশফোর্সসহ ঘটনাস্থলে পাঠান। ওইসময় আমরা ঘটনাস্থলে পৌঁছে ডাকাতদেরকে ঘেরাও করে ফেলি। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতদলের অন্য সদস্যরা পালিয়ে গেলেও ঘটনাস্থলে থেকে একটি এলজি ও দুই রাউন্ড গুলিসহ নুরুল কাদেরকে গ্রেফতার করতে সক্ষম হই।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, বনাঞ্চলের ভেতরে জড়ো হয়ে ডাকাতির প্রস্ততিকালে পুলিশ এক ডাকাতকে গ্রেফতার করেছে। ওইসময় তাঁর কাছ থেকে একটি এলজি ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃতের বিরুদ্ধে অস্ত্র, ডাকাতি ও মাদক আইনেসহ কয়েকটি মামলা রয়েছে।

ওসি বলেন, অস্ত্র উদ্ধারের ঘটনায় গ্রেফতারকৃতের বিরুদ্ধে থানার এসআই আবদুল খালেক বাদি হয়ে মামলা করেছেন। তাকে আদালতে পাঠানো হয়েছে।

 

SHARE