Home কক্সবাজার টেকনাফে প্রবীণ আওয়ামী লীগ নেতা ও সাংবাদিক টিপুর নানার দাফন সম্পন্ন

টেকনাফে প্রবীণ আওয়ামী লীগ নেতা ও সাংবাদিক টিপুর নানার দাফন সম্পন্ন

25
SHARE

হুমায়ূন রশিদ,টেকনাফ(১০ ফেব্রুয়ারী) :: টেকনাফে প্রবীণ আওয়ামী লীগ ও কৃষক লীগ নেতা, রঙ্গিখালী ইসলামিক সেন্টারের প্রতিষ্ঠাতা সদস্য মরহুম এজাহার চাষীর জানাজা শেষে দাফন সম্পন্ন করা হয়েছে।

জানা যায়, ১০ ফেব্রুয়ারী দুপুর ২টায় টেকনাফের হ্নীলা রঙ্গিখালী ফাজিল মাদ্রাসা মাঠে জানাজা পূর্ব এক স্মৃতিচারণমূলক আলোচনা সভা মরহুমের নাতি সাংবাদিক জসিম উদ্দিন টিপুর পরিচালনায় অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন সাবেক সাংসদ ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ অধ্যাপক মোহাম্মদ আলী, হ্নীলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আলহাজ¦ এইচকে আনোয়ার, রঙ্গিখালী ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ কামাল হোসাইন, হ্নীলা বাজার ব্যবস্থাপনা কমিটির সাধারণ সম্পাদক অধ্যাপক জহির আহমদ, মরহুমের পুত্র মাষ্টার হেলাল উদ্দিন, সাবেক মেম্বার আব্দুস শুক্কুর।

এছাড়া উপস্থিত ছিলেন জমিরিয়া দারুল কোরআন মাদ্রাসার অধ্যক্ষ ফরিদুল আলম নুরী, অধ্যাপক শফিকুর রহমান, রঙ্গিখালী খাদিজাতুল কোবরা মহিলা দাখিল মাদ্রাসা সুপার ফখরুল ইসলাম ফারুকী, অধ্যাপক পারুক আহাং, উপজেলা আওয়ামী লীগের যুগ্নসাধারণ সম্পাদক সেলিম সিকদার, হ্নীলা ইউপির প্যানেল চেয়ারম্যান আবুল হোছন, সাবেক মেম্বার ছালেহ আহমদ, সাংবাদিক মুহাম্মদ তাহের নঈমসহ বিভিন্ন রাজনৈতিক নেতা-কর্মী, শিক্ষকসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

নামাজে জানাজা শেষে এই প্রবীণ আওয়ামী লীগ নেতাকে গাজীপাড়াস্থ পারিবারিক গোরস্থানে দাফন করা হয়েছে। এই প্রবীণ মুরুব্বীর মৃত্যুতে পরিবারসহ বিভিন্ন মহলে শোকের ছায়া নেমে এসেছে।

তিনি গত ৯ ফেব্রুয়ারী বিকাল সাড়ে ৪টায় উপজেলার হ্নীলা রঙ্গিখালী গাজীপাড়াস্থ নিজ বাস ভবনে ইন্তেকাল করেন। তিনি হ্নীলা ৭নং ওয়ার্ড আওয়ামী লীগ (ভারপ্রাপ্ত) সভাপতি মাষ্টার হেলাল উদ্দিন, উপজেলা যুবলীগ নেতা সরওয়ার কামালের পিতা এবং সংবাদকর্মী জসিম উদ্দিন াটপু ও উপজেলা ছাত্রলীগ নেতা কফিল উদ্দিনের নানা।

মৃত্যুকালে তিনি ৪ ছেলে, ৪ মেয়ে, নাত-নাতিনী, আতœীয়-স্বজন, রাজনৈতিক সহকর্মী ও শুভাকাংখী রেখে গেছেন।

SHARE