Home কক্সবাজার টেকনাফে প্রবীণ আওয়ামী লীগ নেতা এজাহার মিয়া চাষীর ইন্তেকাল

টেকনাফে প্রবীণ আওয়ামী লীগ নেতা এজাহার মিয়া চাষীর ইন্তেকাল

100
SHARE

হুমায়ূন রশিদ,টেকনাফ(৯ ফেব্রুয়ারী) :: টেকনাফের হ্নীলায় প্রবীণ আওয়ামী লীগ ও কৃষক লীগ নেতা এজাহার চাষী ইন্তেকাল করেছেন। আগামী কাল বাদে জোহর জানাজা শেষে স্থানীয় গোরস্থানে দাফন করা হবে।

জানা যায়, ৯ ফেব্রুয়ারী বিকাল সাড়ে ৪টায় উপজেলার হ্নীলা রঙ্গিখালী গাজীপাড়াস্থ নিজ বাস ভবনে মরহুম ইমান আলীর পুত্র, প্রবীণ আওয়ামী লীগ ও কৃষক লীগ নেতা এবং সাবেক মেম্বার এজাহার মিয়া প্রকাশ এজাহার চাষী (৯০) ইন্তেকাল করেন। (ইন্নালিল্লাহে…..রাজেউন)।

তিনি হ্নীলা ৭নং ওয়ার্ড আওয়ামী লীগ ভারপ্রাপ্ত সভাপতি মাষ্টার হেলাল উদ্দিন, উপজেলা যুবলীগ নেতা সরওয়ার কামালের পিতা এবং সংবাদকর্মী জসিম উদ্দিন াটপু ও উপজেলা ছাত্রলীগ নেতা কফিল উদ্দিনের নানা।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ ছেলে,৪মেয়ে, নাত-নাতিনী, আতœীয়-স্বজন, রাজনৈতিক সহকর্মী ও শুভাকাংখী রেখে গেছেন। ১০ ফেব্রুয়ারী বাদে জোহর রঙ্গিখালী ফাজিল মাদ্রাসা মাঠে নামাজে জানাজা শেষে মরহুমকে স্থানীয় গোরস্থানে দাফন করা হবে।

এদিকে এই প্রবীণ আওয়ামী লীগ নেতা এজাহার চাষীর মৃত্যুতে রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, কর্মরত সংবাদকর্মী, সুশীল সমাজসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ শোক প্রকাশ করেছেন।

SHARE