Home বিনোদন সলমন কেন বিয়ে করছেন না? নিজের মুখেই সে তথ্য ফাঁস

সলমন কেন বিয়ে করছেন না? নিজের মুখেই সে তথ্য ফাঁস

136
SHARE

কক্সবাংলা ডটকম(২৩ ফেব্রুয়ারি) :: দিন যায়, মাস কাটে, নতুন বছর আসে বলিপাড়ার গসিপের হট লিস্টে থাকে ‘সলমন খানের বিয়ে’। কবে বিয়ে করছেন ভাইজান? কাকে বিয়ে করছেন? এই এক খবরে ময়ময় বলিপাড়া। জর্জরিত নায়কও।

তাই শেষমেশ তিনি জানিয়ে দিলেন কেন বিয়ে করছেন না। ভাইজানের সাফ কথা, ” বিয়ে করতে মানুষ কোটি কোটি টাকা খরচ করে থাকেন। সেই টাকা আমার কাছে নেই। তাই বিয়ে কর‍ছি না।”

এদিকে কিছুদিন ধরে কানাঘুষো চলছে, খুব শীঘ্রই সাতপাকে বাঁধা পড়তে পারেন সলমন ও ইউলিয়া। সেই গুজবকে তুড়ি মেরে উড়িয়ে দিয়ে রাশিয়ান বিউটি বলেন, “কোনও কাগজের টুকরো বা আইনি শিলমোহর দিয়ে প্রেমের বিচার হয় না। তাছাড়া দু’টি মানুষের মধ্যে প্রেমের সম্পর্ক থাকলেই যে বিয়ে করতে হবে তারও কোনও মানে নেই।”

একইসঙ্গে তিনি আরও জানান, “সলমনের বান্ধবীর পরিচয়ে নয়। তিনি নিজস্ব পরিচিতিতেই বাঁচতে চান। আর আগামী দু’বছরের মধ্যে একেবারেই বিয়ে করতে চান না”। সুতরাং পরিষ্কার বিষয় দু’বছরের মধ্যে সলমনের সঙ্গে ইউলিয়ার বিয়ের কোনও লক্ষণ নেই। তাই বলাবাহুল, ভাইজানের বিয়ের জন্য এখন অপেক্ষা করতে হবে বছর দুই।

প্রসঙ্গত, চলতি বছরেই মুক্তি পেয়েছে রোমানিয়ান মডেল-অভিনেত্রী ইউলিয়া ও অভিনেতা মণীশ পলের নতুন গানের ভিডিও ‘হরজাই’। যা দর্শকদের বেশ প্রশংসাও কুড়িয়েছে। এদিকে ‘টাইগার জিন্দা হ্যায়’ এর পর দাবাং খান নিজেকে তৈরি করছেন আলি আব্বাসের পরের ছবি ‘ভারত’-এর জন্য।

SHARE