Home মহাকাশ বিশ্বের সর্বোচ্চ শৃঙ্গ মাউন্ট এভারেস্টের মাথায় উড়ল UFO

বিশ্বের সর্বোচ্চ শৃঙ্গ মাউন্ট এভারেস্টের মাথায় উড়ল UFO

77
SHARE

কক্সবাংলা ডটকম(২৪ ফেব্রুয়ারী) :: বিশ্ব জুড়ে একটা হট টপিক হল ইউএফও। বিভিন্ন প্রান্তে, বিভিন্ন সময় ক্যামেরায় ধরা পড়ছে নানা আশ্বর্য জিনিস। সেগুলো ভিনগ্রহ থেকে আসছে কিনা, তা নিয়ে হয় বিস্তর গবেষণা। এবার বিশ্বের সর্বোচ্চ শৃঙ্গ মাউন্ট এভারেস্টের মাথায় দেখা গেল সেরকমই একটি জিনিস। নরওয়েতেও দেখা গিয়েছে সেটি।

মাউন্টেনিয়ার তথা ফিল্ম মেকার এভিড ব্রিশারস এভারেস্টে গিয়ে বেশ কয়েকটি ছবি তোলেন। সেখানেই দেখা গিয়েছে আশ্চর্যজনক একটি বস্তু উড়ছে আকাশে। সেই ছবি প্রকাশিত হতেই ধরা পড়ে ওই বিশেষ জিনিসটি।

ইউএফও হান্টারদের মতে, এটি যে উচ্চতায় উড়ছে, তাতে এর হেলিকপ্টার বা ড্রোন হওয়ার সম্ভাবনা খুবই কম। অন্যদিকে, লাদাখ-চিন সীমান্তের এই ‘Area 51’ নামে একটি অংশে মাটির তলায় গোপন বেস আছে বলে অনুমান করা হয়।

২০১৭-তে প্রকাশিত হওয়া মার্কিন সংস্থা CIA-র গোপন ফাইলে দেখা যাচ্ছে ১৯৬৮ তে নেপাল ও ভুটানের মাথায় ইউএফও উড়তে দেখা গিয়েছিল।

এদিকে, উত্তর নরওয়ের এক প্রত্যন্ত জায়গায় সাদা রঙের এক অদ্ভুত জিনিস উড়তে দেখা গিয়েছে। সেইসময় নর্দার্ন লাইট দেখার জন্য অপেক্ষা করছিল পর্যটকেরা। সেইসময়ই চোখে পড়ে যায় এটি। বেশ কিছুক্ষণ ধরেই সেটি দেখা যায় বলে জানা গিয়েছে।

SHARE