Home কক্সবাজার কক্সবাজার শহরের হোটেল সাতকানিয়ার জুয়ার বোডে পুলিশের অভিযান : মালিক সহ আটক...

কক্সবাজার শহরের হোটেল সাতকানিয়ার জুয়ার বোডে পুলিশের অভিযান : মালিক সহ আটক ১০

231
SHARE

শাহজাহান চৌধুরী শাহীন(১৪ মার্চ) :: কক্সবাজার শহরের লালদীঘির পশ্চিমপাড়স্থ মাদক, পতিতা ও জুয়ার হাট খ্যাত সাতকানিয়া হোটেলে আবারো অভিযান চালিয়েছে পুলিশ।

বুধবার রাত ৮টায় সদও মডেল থানা পুলিশের অভিযানে আটক করা সাতকানিয়া হোটেল মালিক জাহাঙ্গীর, লালদীঘির দক্ষিণ পাড়স্থ নজরুল বোডিং মালিক নুর কবির সহ ১০ জুয়াড়িকে। এসময় উদ্ধার করা হয় কিছু নগদ টাকা ও জুয়ার সরঞ্জামাদি।

জানা গেছে, কক্সবাজার শহরের লালদীঘির পশ্চিমপাড়স্থ চিহ্নিত জুয়ার হাট , মাদক, পতিতা ব্যবসা দীর্ঘদিন ধরে সাতকানিয়া হোটেলে চলে আসছে। গত মাসে এই সাতকানিয়া হোটেলে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেটের নের্তৃত্বে ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে জুয়ার হাট থেকে পতিতা সহ বেশ কয়েকজনকে আটক করে অর্থ দন্ড দেয়। এছাড়া ওই সাতকানিয়া হোটেল কর্তৃপক্ষকে সর্তকও করে দেয়া হয়েছিল।

এরপরেও এই সাতকানিয়া হোটেলে অনৈতিক কর্মকান্ড অব্যাহত থাকে। দিনে ও রাতে সমান তালে অনেকটা প্রকাশ্যে বড়ো ধরনের কয়েকটি জুয়ার আসর চালিয়ে আসছিল। এই জুয়ার আসরে লেন দেন হতো দৈনিক অন্তত কোটি টাকা। আর এই আসওে অংশ নেয় কক্সবাজার শহর ও জেলার বিভিন্ন স্থানের অভিজাত পরিবারের সন্তান, মৎস্য ব্যবসায়ি, হোটেল মালিক ও কতিপয় রাজনৈতিক নেতা।

অভিযোগ উঠে, প্রশাসনকে ম্যানেজ করেই চলে আসছিল জুয়ার বোড সহ অনৈতিক কাজ। কিন্তু বুধবার রাত ৮টার দিকে কক্সবাজার সদর মডেল থানার একদল পুলিশ ওই সাতকানিয়া হোটেলের জুয়ার আসরে হানা দেয়।

জুয়ার আসর থেকে আটক করা হয় সাতকানিয়া হোটেল মালিক জাহাঙ্গীর আলম, নজরুল বোডিং এর মালিক নুর কবিরসহ আরো ৮ জন জুয়াড়িকে। এসময় জুয়ার বোড থেকে উদ্ধার করা হয় নগদ কিছু টাকা ও জুয়ার সরঞ্জামাদি।

কক্সবাজার সদও মডেল থানার ওসি ফরিদ উদ্দিন খন্দকার অভিযানের সত্যতা নিশ্চিত কওে বলেন, আটক ১০ জুয়াড়ির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

প্রসংগত, কক্সবাজার শহরের এধরনের আরো ১০টি বড়ো ধরনের জুয়ার বোড নিয়মিত চলে আসছে কয়েকটি আবাসিক হোটেল, কয়েকটি সংগঠন ও সংস্থার অফিসে।

SHARE