Home কক্সবাজার কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে ৭ জন গ্রেফতার

কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে ৭ জন গ্রেফতার

100
SHARE

কক্সবাংলা রিপোর্ট(১৪ মার্চ) :: কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. ফরিদ উদ্দিন খন্দকারের নেতৃত্বে একদল পুলিশ থেকে ১৩ মার্চ ভোর হতে ১৪মার্চ পর্যন্ত অভিযান চালিয়ে ওয়ারেন্টভুক্ত ৭জন আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে।

গ্রেফতারকৃতরা হল- ০১। তৌহিদুল ইসলাম (৩৮), পিতা- এনবি মকতুল আহঃ, মাতা- রেহানা বেগম, সাং- দক্ষিন নয়াপাড়া বাজার। ২। নুরুল আবছার (২৮), পিতা- মৃত আবুল কাশেম, মাতা- রাবেয়া বেগম, সাং- মাইজ পাড়া, পিএমখালী, ৩। ছৈয়দুল হক (৪৫), পিতা- আবু সৈয়দ, সাং- চান্দের পাড়া, ঝিলংজা ইউপি, থানা ও জেলা- কক্সবাজার, ৪। আব্দুল আজিম (২৫), পিতা- নূর মোহাম্মদ, সাং- উত্তর নুনিয়ারছড়া, (আল্লাহ মালিক ফ্যাক্টরির ভিতরে) কক্সবাজার পৌরসভা, থানা ও জেলা- কক্সবাজার।

৫। রিয়াজ @ লেদিয়া (২০), পিতা- মৃত সিরাজ, সাং- টাংকি বাজার, থানা- মাইজদী, জেলা- নোয়াখালী, ৬। সালাহ উদ্দিন @বাবলু (১৯), পিতা- আবু ছৈয়দ সওদাগর, সাং- পশ্চিম পাড়া, বিমান বন্দর পূর্ব পাশে, থানা ও জেলা- কক্সবাজার, ৭। মনির আহাম্মদ (২০), পিতা- মৃত ফরিদুল আলম, সাং- গরুর হালদা, দক্ষিন রুমালিয়ারছড়া, থানা ও জেলা- কক্সবাজারকে বিভিন্ন মামলায় গ্রেফতার করিয়া বিজ্ঞ আদালতে প্রেরন করা হইয়াছে।

এব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার জানান, অব্যাহত অভিযান পরিচালনা করে পরোয়ানাভূক্ত পলাতক আসামী সহ থানা এলাকার ছিনতাইকারীদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় এনে এলাকার জনসাধারন ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিত করা হবে এবং- চুরি, ছিনতাই ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত থাকবে।

SHARE