Home কক্সবাজার কুতুবদিয়ায় ১৭৩ জন রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা

কুতুবদিয়ায় ১৭৩ জন রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা

103
SHARE

নজরুল ইসলাম,কুতুবদিয়া(১৪ মার্চ) :: কুতুবদিয়া উপজেলার ১নং উত্তর ধূরুং ইউনিয়নে ১৪ মার্চ (বৃহষ্পতিবার) সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ১৭৩ জন রোগীকে বিনামুল্যে চিকিৎসা সেবা প্রদান করে বে-সরকারী উন্নয়ন সংস্থা কোস্ট ট্রাস্ট। তার মধ্যে ৪৫ জন রোগিকে চোখের ছানি অপারেশনের জন্য বাছাই করা হয়েছে ।

চিকিৎসা ক্যাম্প উদ্ধোধনী অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উত্তর ধুরুং ইউপির চেয়ারম্যান আ.স.ম শাহরিয়ার চৌধূরী। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন সমৃদ্ধি কর্মসূচির মাধ্যমে ইউনিয়নের প্রতিটি পরিবার চিকিৎসা সেবা পাচ্ছে।

মাস্টার কবির আহম্মদ এর সভাপতিত্বে বিনামুল্যে স্বাস্থ্য ক্যাম্প পরিচালনা করেন বিশেষজ্ঞ চিকিৎসক ডা: কথক দাশ, ডা: মীর মোহাম্মদ জহির উদ্দিন ও ডা: অরবিন্দু চৌধূরী, চট্টগ্রাম লায়ন চক্ষু হাসপাতাল।

এসময় উপস্থিত ছিলেন, ইউপি সদস্য মো: নুরুল হক, মনছুর রাব্বী, মো: তৈয়ব, কোস্ট ট্রাস্টের মো: সেলিম রেজা , মোঃ শাহিনুর রহমান, স্বাস্থ্য কর্মকর্তা সমৃদ্ধি, মোঃ ফরিদ উদ্দিন, রিফাত সোলতানা,মনসুর আলম , প্রান্ত সিকদারসহ উত্তর ধূরুং ইউনিয়নের গণ্যমান্য ব্যক্তিবর্গ। অনুষ্ঠান সঞ্চালনা করেন সমৃদ্ধি কর্মসূচির প্রকল্প সমন্বয়কারী মো: ফজলুল হক ।

SHARE