Home কক্সবাজার পেকুয়ায় দুই ছিনতাইকারীকে পুলিশে দিল জনতা

পেকুয়ায় দুই ছিনতাইকারীকে পুলিশে দিল জনতা

115
SHARE
নাজিম উদ্দিন,পেকুয়া(১৪ মার্চ) :: পেকুয়া উপজেলার টইটং ইউনিয়নের আ.ক.ম শাহাব উদ্দিন ফরায়েজী সড়কে ছিনতাই করার সময় দু’ছিনতাইকারীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে জনতা।
(১৩ মার্চ) মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে। আটককৃতরা হলেন টইটং ইউনিয়নের পশ্চিম সোনাইছড়ি মইজ উদ্দিন পাড়ার ইসমাইলের ছেলে আজিজুর রহমান টিপু ও বারবাকিয়া ইউনিয়নের পুর্ব পাহাড়ীয়াখালী এলাকার আব্বাস উদ্দিনের ছেলে মিনহাজ উদ্দিন।
স্থানীয়রা জানিয়েছেন ছিনতাইকারী দু’জনকে ছেড়ে নিতে জোর তদবির চলছে। পেকুয়া থানা পুলিশকে মোটাংকের ম্যানেজ করে কয়েকজন তদবিরবাজ তাদের ছাড়িয়ে আনতে দেনদরবার শুরু করেছে।
জানা গেছে ওইদিন রাতে পেকুয়া কলেজ গেইট চৌমুহনী ষ্টেশনের ফাতেমা মটরস’র সিএনজি মেকানিক টইটং কইড়া বাজার এলাকার হাবিব আলমের ছেলে জিয়া ও তার বন্ধু লামা উপজেলার আশরাফ জিয়ার বাড়িতে যাচ্ছিলেন।
পথি মধ্যে ফরায়েজী সড়কের তক্তার ব্রিজ সংলগ্ন স্থানে পৌঁছলে পুর্ব থেকে ওৎপেতে থাকা আজিজ ও মিনহাজ তাদের পথরোধ করে। এ সময় তারা ছোরা দিয়ে জিম্মি করে তাদের নির্জন বিলে নিয়ে যায়। তাদের চিৎকারে প্রতিবেশিরা এগিয়ে আসলে তারা সর্বস্ব ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।
পরে স্থানীয়ারা ধাওয়া দিয়ে ইউপি সদস্য আবুল কাসের বাড়ি সংলগ্ন স্থান থেকে আটক করে। ইউপি সদস্য ও জনতা তাদের রাত দেড়টার দিকে পেকুয়া পুলিশকে তাদের সোপর্দ করে।
ইউপি সদস্য আবুল কাসেম জানায় তাদের আটকের পর চেয়ারম্যানকে বিষয়টি জানানো হয়েছে। চেয়ারম্যানের পরামর্শে পুলিশে দেয়া হয়েছে।
এসআই বিপুল চন্দ্র রায় জানায় উভয় পক্ষের অভিভাবক এসেছে। ওসি স্যারের সাথে আলাপ করে আপনাকে জানানো হচ্ছে। পেকুয়া থানার ওসি জহিরুল ইসলাম জানায় তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হচ্ছে।
SHARE