Home কক্সবাজার উখিয়াবাসীকে আনুষ্টানিকভাবে চাল বিতরণ

উখিয়াবাসীকে আনুষ্টানিকভাবে চাল বিতরণ

44
SHARE

মোসলেহ উদ্দিন, উখিয়া(১৫ এপ্রিল) :: সংসদ সদস্য আবদুর রহমান বদি বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বেচে থাকতে উখিয়া-টেকনাফের কোন অসহায় মানুষকে না খেয়ে থাকতে হবেনা। তিনি রোহিঙ্গাদের কারনে ক্ষতিগ্রস্থ এলাকা উখিয়াবাসীকে খাদ্য সহায়তা দেয়ার প্রতিশ্রুতি দিয়েছেন। সেই আলোকে আজ এই উখিয়াবাসীকে চাল বিতরনের নির্দেশ দিয়েছেন।

রবিবার ১৫ এপ্রিল উখিয়া উচবিদ্যালয় খেলার মাঠে সকাল ১১টায় আনুষ্টানিকভাবে রাজাপালং ইউনিয়ন পরিষদ কর্তৃক আযোজিত সমাবেশে ২৯০০ পরিবারের মাঝে ৪০ কেজি করে ভিজিএফের চাউল বিতরন অনুষ্ঠানে এসব কথা বলেন।

তিনি বলেন, আপনারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। আর সেই সাথে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে পুনরায় ক্ষমতায় আনতে হবে। সেই সাথে তিনি চলমান উন্নয়নে সরকারী কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের সততার সাথে কাজ করতে অনুরোধ জানিয়েছেন।
উখিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও রাজাপালং ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরীর সভাপতিত্বে অনুষ্টিত সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলার নির্বাহী অফিসার নিকারুজ্জামান চৌধুরী, থানার অফিসার ইনচার্জ আবুৃল খায়ের, পালংখালী ইউপি চেয়ারম্যান গফুর উদ্দির চৌধুরী, ওসি এলএসডি মোর্শেদ করিম সবুজ, উপজেলা যুবলীগের সভাপতি মুজিবুল হক আজাদ, কৃষকলীগ নেতা কাজী আক্তার উদ্দিন, যুবলীগ নেতা মোঃ তহিদ, রাজাপালং ইউনিয়ন যুবলীগ নেতা রাসেল উদ্দিন সুজন, ছাত্রলীগ নেতা জুলহাস উদ্দিন টিপু প্রমূখ।

SHARE