Home খেলা ফরাসী লীগ ওয়ান শিরোপা পুনরুদ্ধার করল পিএসজি

ফরাসী লীগ ওয়ান শিরোপা পুনরুদ্ধার করল পিএসজি

97
SHARE
Paris Saint-Germain's players celebrate after winning the French L1 football match between Paris Saint-Germain (PSG) and Monaco (ASM) on April 15, 2018, at the Parc des Princes stadium in Paris. / AFP PHOTO / CHRISTOPHE ARCHAMBAULTCHRISTOPHE ARCHAMBAULT/AFP/Getty Images

কক্সবাংলা ডটকম(১৫ এপিল) :: ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মোনাকোকে নিয়ে রীতিমতো ছেলেখেলা করে লিগ ১ শিরোপা পুনরুদ্ধার করেছে নেইমারহীন পিএসজি। এদিন ৭-১ গোলে জিতেছে এমেরির দল।

সেলসো এবং ডি মারিয়া দুটি করে গোল করেন। গোল পেয়েছেন কাভানি এবং ড্রাক্সলারও। আরেকটি আত্মঘাতী গোল।

এ জয়ে পাঁচ ম্যাচ হাতে রেখে চ্যাম্পিয়ন হল পিএসজি। শেষ ছয় বছরে পঞ্চম এবং সব মিলিয়ে সপ্তম লিগ শিরোপা জিতল দলটি।

শিরোপা নিশ্চিত করতে ৩৩ ম্যাচে ২৮ জয় ও তিন ড্রয়ে ৮৭ পয়েন্ট পিএসজির। ৭০ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে এই মোনাকো।

২০১৬ সালে দুই বছরের চুক্তিতে পিএসজির দায়িত্ব নেন সেভিয়ার সাবেক বস উনাই এমেরি। চ্যাম্পিয়ন্স লিগ থেকে বাদ পড়ে ক্লাবে তার ভবিষ্যৎ অনিশ্চয়তার মুখে। শোনা যাচ্ছে, মৌসুম শেষেই সরে যেতে হবে তাকে। তার জায়গায় আসবেন বরুশিয়ার কোচ থমাস টুকেল।

দলটিতে নেইমারের ফেরা না ফেরা নিয়েও আছে প্রশ্ন। ব্রাজিলিয়ান সুপারস্টার ইনজুরি কাটিয়ে বিশ্বকাপে খেলার প্রস্তুতি নিচ্ছেন। রিয়াল তাকে দলে ভেড়াতে পারে বলে গুঞ্জন উঠেছে। তবে এমেরি কিছুদিন আগে জানিয়েছেন, এই মৌসুমের শেষ ম্যাচটি খেলতে দলের সঙ্গে যোগ দিতে পারেন নেইমার।

SHARE