Home কক্সবাজার কক্সবাজার সদরের ইসলামাবাদে হাতির আক্রমণে দিনমজুর নিহত

কক্সবাজার সদরের ইসলামাবাদে হাতির আক্রমণে দিনমজুর নিহত

166
SHARE

মোঃ রেজাউল করিম,ঈদগাঁও(১৬ এপ্রিল) :: কক্সবাজার সদরের ইসলামাবাদে বন্য হাতির আক্রমণে বয়োবৃদ্ধ দিনমজুরের মৃত্যু হয়েছে।

১৬ এপ্রিল সকালে তিনি কয়েকজন সহপাঠিসহ ফুলছড়ি রেঞ্জের আওতাধীন রাজঘাট বনবিটের খুটাখালী মৌজায় কেততারা বনে কেততারা (এক প্রকার পাহাড়ী সবজি) তুলতে গেলে হাতির আক্রমণের শিকার হন।

নিহত মোহাম্মদ কালু (৬৫) ইসলামাবাদ ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মধ্যম গজালিয়ার মৃত আজম উল্লাহর পুত্র। সঙ্গীয়রা এ ঘটনা তার বাড়ীতে পৌঁছালে পাড়ালিয়া লোকজন দুপুরের দিকে উক্ত স্থানে গিয়ে পাহাড়ের থলি থেকে মুমূর্ষ অবস্থায় তাকে উদ্ধার করেন।

পরে জেলা সদর হাসপাতালে নেয়ার পথে কক্সবাজার কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় পৌছুলে তার মৃত্যু হয়।

পূর্ব গজালিয়ার ব্যবসায়ী লিয়াকত হোছাইন জানান, হাতির আক্রমণে তার নাক ও মুখ থেকে প্রচুর রক্তক্ষরণ হয়। হাতি তার শুঁড় দিয়ে তাকে শরীরের বিভিন্ন স্থানে ক্ষতবিক্ষত করে। রাতে এ রিপোর্ট লিখার সময় ময়না তদন্ত শেষে নিহতের লাশ তার এলাকায় পৌঁছেছে বলে জানা গেছে।

এদিকে রাত ১০টায় রাজঘাট আবু ওবাইদা (রাঃ) মাদ্রাসা সংলগ্ন জামে মসজিদ মাঠে তার জানাযা অনুষ্ঠিত হয়। পরে তাকে স্থানীয় কবরস্থানে দাফন করা হয়। নিহতের ২ স্ত্রী ও ১০ সন্তান-সন্ততি রয়েছে বলে জানা গেছে।

রাজঘাট বিট কর্মকর্তা নুহাশ চন্দ্র হাজন হাতির আক্রমণে এক ব্যক্তির মৃত্যুর কথা শুনেছেন বলে জানান। তবে স্থানীয় মেম্বার সিরাজুল ইসলামের সাথে যোগাযোগের চেষ্টা করেও পারা যায়নি।

SHARE