Home শীর্ষ সংবাদ দুই বাসের রেষারেষিতে হাত হারানো বাজীব মারা গেছেন

দুই বাসের রেষারেষিতে হাত হারানো বাজীব মারা গেছেন

48
SHARE

কক্সবাংলা ডটকম(১৬ এপ্রিল) :: রাজধানী ঢাকায় গত ৩ এপ্রিল রাজধানীতে বিআরটিসি ও স্বজন পরিবহনের দুই বাসের রেষারেষিতে একটি হাত হারানো তিতুমীর কলেজের ছাত্র রাজীব মারা গেছেন।রাজীবের সব স্বপ্ন সোমবার রাতে শেষ হয়ে যায়। প্রায় সাত দিন অচেতন অবস্থায় পড়ে থেকে একেবারে চলে গেলেন রাজীব।

সোমবার দিবাগত রাত ১২টা ৪০ মিনিটে ঢাকা ম্যাডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে তিনি কয়েকদিন মৃত্যূর সাথে লাড়াই করে মারা যান।

এটি নিশ্চিত করেছেন রাজীবের চাচা আল-আমীন।তিনি বলেন, ‘চিকিৎসক রাত ১২টা ৪০ মিনিটে আমাদের জানিয়েছেন রাজীব আর নেই।

জানা যায়, গত ৩ এপ্রিল রাজধানীতে দুই বাসের চাপায় ডান হাতটি কনুইয়ের উপর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। দুই বাসের মাঝখানে ঝুলতে থাকা রাজীবের হাতের ছবি নাড়িয়ে দিয়েছে গোটা দেশের বিবেক।

রাজীবের পরিবার সূত্রে জানা গেছে, পটুয়াখালীর বাউফল উপজেলার বাঁশবাড়ি গ্রামের রাজীব তৃতীয় শ্রেণিতে পড়ার সময় মা এবং অষ্টম শ্রেণিতে পড়ার সময় বাবাকে হারান। ঢাকার মতিঝিলে খালার বাসায় থেকে এসএসসি ও এইচএসসি পাস করে তিনি ভর্তি হন তিতুমীর কলেজে।

খাদিজা বেগম জানান, তিতুমীর কলেজে স্নাতকে ভর্তি হওয়ার পর রাজীব যাত্রাবাড়ীর একটি মেসে থেকে পড়াশোনার পাশাপাশি কম্পিউটারের দোকানে কম্পোজের কাজ করে নিজের পড়াশোনা আর ছোট দুই ভাইয়ের খরচ চালাতেন।

রাজীব হোসেনের চিকিৎসার যাবতীয় খরচ সরকার বহন করবে বলে ঘোষণা দিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। সুস্থ হলে তাকে সরকারি চাকরি দেওয়ার আশ্বাসও দিয়েছিলেন তিনি।

বিন্তারিত আসছে…..

SHARE