Home কক্সবাজার কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে ৬ আসামী গ্রেফতার

কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে ৬ আসামী গ্রেফতার

122
SHARE

সাইফুল ইসলাম(৩ মে) :: কক্সবাজারের বিভিন্ন স্থানে পৃথক অভিযান চালিয়ে সাজাপ্রাপ্তসহ ৬ আসামীকে আটক করেছে পুলিশ।

গত ২ মে সন্ধ্যা ৮টা থেকে ৩ মে সকাল ৮টা পর্যন্ত অফিসার ইনচার্জ জনাব মোঃ ফরিদ উদ্দিন খন্দকার এর নেতৃত্বে এসআই সনজীত চন্দ্র নাথ, এসআই আবুল কালাম, এসআই শেখ মোঃ সাইফুল ইসলাম, এসআই মনির হোসেন, এএসআই আবুল হাসান, এএসআই আনোয়ার হোসেন, এএসআই হুমায়ুন কবির সহ সঙ্গীয় ফোর্স কক্সবাজার সদর মডেল থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে সহ মোট ৬ জন আসামীকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হল- ০১। হাসান, পিতা- মৃত ইসমাইল মাঝি, সাং- আমরাতলী, থানা ও জেলা- বরিশাল, বর্তমানে- নতুন বাহারছড়া, কক্সবাজার পৌরসভা, থানা ও জেলা- কক্সবাজার ২। বাদশা মিয়া, পিতা- জালাল আহাম্মদ, সাং- বাদীতলা, থানা ও জেলা- কক্সবাজার, ৩। মক্তুল হোসেন (৪১), পিতা- মৃত ইউসুফ আলী, সাং- পঃ পাড়া চৌফলদন্ডী ইউপি, বর্তমানে- উত্তর বাহারছড়া, নিরিবিলির পিছনে, থানা ও জেলা- কক্সবাজার, ৪। মোহাম্মদ তোফাজ্জল ইসলাম (২০), পিতা- কালা মিয়া, মাতা- রাশেদা বেগম, সাং- পূর্ব সাতঘরিয়া পাড়া, (মধ্য হ্নীলা ০৭নং ওয়ার্ড, নয়াবাজার), ডাকঘর- নয়াপাড়া, থানা- টেকনাফ, জেলা- কক্সবাজার। ৫। ছমুদা বেগম (৪০), স্বামী- মৃত নুরুল ইসলাম, মাতা- জরিনা খাতুন, সাং-পশ্চিম সাতঘরিয়া পাড়া, (মধ্য হ্নীলা ০৭নং ওয়ার্ড, নয়াবাজার), ডাকঘর- নয়াপাড়া, থানা- টেকনাফ, জেলা- কক্সবাজার, ৬। খোরশেদ আলম (২২), পিতা- মৃত মোঃ ইসমাইল, সাং- নতুন বাহারছড়া, থানা ও জেলা- কক্সবাজারদেরকে বিভিন্ন মামলায় গ্রেফতার করিয়া বিজ্ঞ আদালতে প্রেরন করা হইয়াছে।

এ ব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার জানান, অব্যাহত অভিযান পরিচালনা করে পরোয়ানাভূক্ত পলাতক আসামী সহ থানা এলাকার ছিনতাইকারীদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় এনে এলাকার জনসাধারন ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিত করা হবে এবং- চুরি, ছিনতাই ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত থাকবে।

SHARE