Home কক্সবাজার কক্সবাজার ‘সঙ্গীতায়তনে’ সংবর্ধিত হলেন মুজিবুর রহমান চেয়ারম্যান : আজিবন সদস্য পদ প্রদান

কক্সবাজার ‘সঙ্গীতায়তনে’ সংবর্ধিত হলেন মুজিবুর রহমান চেয়ারম্যান : আজিবন সদস্য পদ প্রদান

89
SHARE

প্রেস বিজ্ঞপ্তি(৬ মে) :: ঐহিত্যবাহি সঙ্গীত বিদ্যাপিঠ ‘সঙ্গীতায়তনে’ কক্সবাজার জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মুজিবুর রহমান চেয়ারম্যানের শুভাগমনে সঙ্গীতানুষ্ঠান ও আলোচনা সভা শনিবার সন্ধ্যায় অনুষ্ঠিত হয়েছে।

সঙ্গীতায়তন মিলনায়তনে অনুষ্ঠিত সংবর্ধনা সভায় সভাপতিত্ব করেন সঙ্গীতায়তন সভাপতি অধ্যাপক রায়হান উদ্দিন।

বক্তব্য রাখেন সঙ্গীতায়তন উপদেষ্ঠা কবি এডভোকেট আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক এড. সেলিম নেওয়াজ, এড. সুলতান আহমদ, কবি নুরুল আজিজ চৌধুরী, এড. আবু নাসের চৌধুরী, শিল্পকলা একাডেমি সাধারণ সম্পাদক বিশ্বজিত পাল বিশু, অধ্যাপক আবুল মনছুর, আবদুল মতিন আজাদ ও পরেশ কান্তি দে।

উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগ নেতা হাসান মেহেদি রহমান, এবি ছিদ্দিক খোকন, নাজমুল হোসেন, অধ্যাপিকা শারমিন ছিদ্দিকা লিমা, আলম শাহ, জুলফিকার আলী, তালেব মাহমুদ, দেলোয়ার হোসেন, নাসির উদ্দিন বিপু, একে ফরিদ আহমদ, হারুন অর রশিদ, ওয়াহিদ মুরাদ সুমন, জামাল হোসেন মনু, নজরুল ইসলাম, সম্ভুনাথ চক্রবর্তী, শহিদুল ইসলাম, তিলক কর্মকার, সাংবাদিক আনোয়ার হাসান চৌধুরী ও রফিক সোহেল প্রমুখ।

সংবর্ধনা অনুষ্ঠানের শুরুতে সংবর্ধিত অতিথি মুজিবুর রহমান চেয়ারম্যানকে ফুল দিয়ে সংবর্ধিত করেন সঙ্গীতায়তনের ক্ষুদে শিল্পীরা। পরে অতিথি’র হাতে ক্রেস্ট তুলে দেয়া হয়। অনুষ্ঠানে সংবর্ধিত অতিথিকে সঙ্গীতায়তনের পক্ষ থেকে সম্মাননা ও আজীবন সদস্য পদ প্রদান করা হয়।

পরে বেতার শিল্পী শামিম আক্তারের পরিচালনায় ও সঙ্গীত প্রশিক্ষক নুপুর বড়–য়া’র সার্বিক তত্বাবধানে সঙ্গীতানুষ্ঠান অনুষ্ঠিত হয়। সঙ্গীতানুষ্ঠানে ক্ষুদে শিল্পীদের গানে সংবর্ধিত অতিথি ও সকলে মুগ্ধ হন। সঙ্গীতায়তনে এ ধরণের আয়োজন অব্যাহত রাখতে সকলে আহবান জানান।

সবশেষে সংবর্ধিত অতিথি মুজিবুর রহমান চেয়ারম্যান তাঁকে সঙ্গীতায়তনের পক্ষ থেকে সম্মাননা প্রদান ও আজিবন সদস্য পদ প্রদান করায় প্রতি উত্তরে সকলের প্রতি ধন্যবাদ জানিয়ে প্রতিষ্ঠানটির সব ধরণের কল্যাণ ও উন্নয়নে সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

SHARE