Home কক্সবাজার কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে ৫ আসামী গ্রেফতার

কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে ৫ আসামী গ্রেফতার

98
SHARE

কক্সবাংলা রিপোর্ট(৬ মে) ::কক্সবাজার সদর থানা পুলিশ ৫মে সন্ধ্যা ৮টা হতে ৬মে সকাল ৮টা পর্যন্ত অফিসার ইনচার্জ জনাব মোঃ ফরিদ উদ্দিন খন্দকার এর নেতৃত্বে এসআই সনজীত চন্দ্র নাথ, এসআই আবুল কালাম, এএসআই রাজীব বৈরাগী, এএসআই মোঃ রাশেদ খাঁন সহ সঙ্গীয় ফোর্স সহ বিশেষ অভিযান পরিচালনা করে সহ মোট ৫ জন আসামীকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হল ০১। নাইম খান প্রঃ ইমরান (২৬), পিতা- সেলিম খান, মাতা- মৃত বকুল বেগম, সাং- সহিদের খোলা, থানা- শিবপুর, জেলা- নরসিংদী, ২। মোঃ জাফর (২৭), পিতা- আঃ মান্নান, সাং- ছনারকুল, থানা- লোহাগাড়া, জেলা- চট্টগ্রাম, ৩। মোঃ রাসেল প্রঃ রাশেদ (২০), পিতা- হাবিবুল্লাহ, ৪। মোঃ সাগর প্রঃ শাকের (১৮), পিতা- হাবিবুল্লাহ, উভয় সাং- পূর্ব লাইট হাউজ ফাতের ঘোনা, ১২ নং ওয়ার্ড, থানা ও জেলা- কক্সবাজার, ৫। মোঃ জাহাঙ্গীর আলম, পিতা- মনির আহাম্মদ, সাং- রামতারখীল, থানা ও জেলা- ফেনী, বর্তমানে- সী গাল পাড়া, থানাও জেলা- কক্সবাজারকে বিভিন্ন মামলায় গ্রেফতার করিয়া বিজ্ঞ আদালতে প্রেরন করা হইয়াছে।

এব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার জানান, অব্যাহত অভিযান পরিচালনা করে পরোয়ানাভূক্ত পলাতক আসামী সহ থানা এলাকার ছিনতাইকারীদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় এনে এলাকার জনসাধারন ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিত করা হবে এবং- চুরি, ছিনতাই ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত থাকবে।

SHARE