Home কক্সবাজার টেকনাফে নাফনদী হতে রোহিঙ্গা জেলের রক্তাক্ত লাশ উদ্ধার

টেকনাফে নাফনদী হতে রোহিঙ্গা জেলের রক্তাক্ত লাশ উদ্ধার

83
SHARE

হুমায়ূন রশিদ,টেকনাফ(৬ মে) :: টেকনাফে নাফনদী হতে এক রোহিঙ্গা জেলের রক্তাক্ত ও আঘাত সম্বলিত ভাসমান মৃত দেহ উদ্ধার করা হয়েছে।

জানা যায়,৬মে বাদে জোহর টেকনাফের হোয়াইক্যং পুলিশ ফাঁড়ির আইসি বিবেক দাশ স্থানীয় লোকজন থেকে খবর পেয়ে নয়াবাজার সংলগ্ন নাফনদীর কিনারা হতে এক রোহিঙ্গা নাগরিকের আঘাত সম্বলিত রক্তাক্ত মৃত দেহ উদ্ধার করে নিয়ে যায়।

সে কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের বি-ব্লকে-৪ এর বাসিন্দা ওমর আলীর পুত্র হোসেন আহমদ (৩০) বলে জানা গেছে। পুলিশ লাশ উদ্ধার করে পোস্ট মর্টেমের জন্য মর্গে প্রেরণ করেছে।

এই ব্যাপারে টেকনাফ মডেল থানার অফিসার্স ইনর্চাজ রনজিত কুমার বড়–য়া বলেন,নাফনদী হতে উদ্ধার করা লাশের গায়ে আঘাতের চিহ্ন রয়েছে। পোস্ট মর্টেম রিপোর্ট এলে প্রকৃত ঘটনা জানা যাবে।

এদিকে স্থানীয় বিশ^স্থ সুত্রে জানা গেছে, গত ৪ মে ঐ রোহিঙ্গা ক্যাম্পের ইলিয়াছ, আব্দুল আমিন, জানু, আসাদুজ্জামান ও হোছন আহমদ উক্ত স্থানে মাছ শিকারে যায়। সেখানে একদল কাঁকড়া শিকারী ও মাছ শিকারীদের মধ্যে তুচ্ছ বিষয় নিয়ে কথা কাটাকাটির জেরধরে সংঘর্ষের সুত্রপাত হয়।

বিষয়টি হোছনের পরিবারকে জানানো হলে পরদিন খুঁজতে এসে না পেয়ে ফিরে যায়। অবশেষে নাফনদীর কিনারে তার ভাসমান লাশ পাওয়া গেল।

SHARE