Home কক্সবাজার টেকনাফে মাদকে সম্পৃক্ত ৭জনকে ভ্রাম্যমান আদালতে সাজা প্রদান ও জরিমানা আদায়

টেকনাফে মাদকে সম্পৃক্ত ৭জনকে ভ্রাম্যমান আদালতে সাজা প্রদান ও জরিমানা আদায়

90
SHARE

হুমায়ূন রশিদ,টেকনাফ(৬ মে) :: টেকনাফে র‌্যাব সদস্যরা অভিযান চালিয়ে মাদকে সম্পৃক্ত ৭জনকে আটক করেছে। আটককৃতদের ভ্রাম্যমান আদালতে বিভিন্ন মেয়াদের সাজা ও জরিমানা আদায় করেছেন।

জানা যায়, ৬ মে র‌্যাব-৭, কক্সবাজারের টেকনাফ অস্থায়ী ক্যাম্পের স্কোয়াড্রন লিডার মোঃ রেজাউল হক এর নেতৃত্বে¡ একটি অভিযানিক দল ও টেকনাফ উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) প্রণয় চাকমার মাধ্যমে একটি ভ্রাম্যমান আদালত গঠন করে মাদক ক্রয়-বিক্রয় এবং সেবনকালে অভিযান চালিয়ে কলেজ পাড়ার মৃত হাবিবুর রহমানের পুত্র আবুল কালাম (৫০)কে ১ বছর, কাটাবুনিয়ার মোঃ আব্দুল মান্নানের পুত্র মোহাম্মদ উল্লাহ (১৯) কে ৩ মাস, কলেজ পাড়ার মোঃ কাশিমের পুত্র নুরুল আমিন (৪০) ৩ মাস, গোদার বিলের মোঃ গণি মিয়ার পুত্র মোঃ হোসেন (৩৫)কে ৩ মাস, কলেজ পাড়ার মৃত গোরা মিয়ার পুত্র মোর্শেদ আলম (২৫) কে ৩ মাস সাজা প্রদান, অলিয়াবাদের মৃত আব্দুল গণির পুত্র মোঃ আজম (৫০) কে নগদ ৫ হাজার টাকা, নুরুল হকের পুত্র আব্দুর রহমান (২৮) কে নগদ ৫ হাজার টাকা জরিমানা প্রদান করা হয়।

যাহার মোবাইলকোর্ট মিস মামলা নং যথাক্রমে ৯১/১৮, ৯২/১৮, ৯২/১৮, ৯৩/১৮, ৯৩/১৮, তারিখ ০৫/০৫/২০১৮ইং ধারা মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইন ১৯৯০ সালের ০৯ (১), ১৯ (১) টেবিলের ৯ (ক)। সাজা প্রাপ্তদের আদালতে প্রেরণের জন্য টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে।

SHARE