Home কক্সবাজার কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে ৬ আসামী গ্রেফতার

কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে ৬ আসামী গ্রেফতার

210
SHARE

কক্সবাংলা রিপোর্ট(১০ মে) :: কক্সবাজার সদর থানা পুলিশ ৯মে সন্ধ্যা ৮টা হতে ১০মে সকাল ৮টা পর্যন্ত বিশেষ অভিযান পরিচালনা করে সহ মোট ৬ জন আসামীকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হল ১। মোঃ তোহা, পিতা- মৌলভী খলিলুর রহমান, ২। আব্দুস শুক্কুর, পিতা- মৃত কালু মিয়া, উভয় সাং- উত্তর নুনিয়াছড়া(শিল্প এলাকা) ০২নং ওয়ার্ড, থানা ও জেলা- কক্সবাজার, ৩। মোহাম্মদ ইব্রাহিম, পিতা- মৃত নুরুল ইসলাম, সাং- সাব মেরিন ক্যাবল বিজিবি ক্যাম্প, চৌধুরী পাড়া, থানা ও জেলা- কক্সবাজার,

৪। নুর মোহাম্মদ, পিতা- মোহাম্মদ সৈয়দ,সাং- পূর্ব পাহাড়তলী, থানা ও জেলা- কক্সবাজার, ৫। আমির হোসাইন প্রঃ এসআই টুটুল, পিতা- মোহাম্মদ হোসেন, সাং- মহাজের পাড়া, থানা ও জেলা- কক্সবাজার, ৬। মোঃ মনিরুর রহমান জুয়েল, পিতা- সাইদুর রহমান, সাং- পাহাড়তলী, থানা ও জেলা- কক্সবাজারদেরকে বিভিন্ন মামলায় গ্রেফতার করিয়া বিজ্ঞ আদালতে প্রেরন করা হইয়াছে।

এব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার জানান, অব্যাহত অভিযান পরিচালনা করে পরোয়ানাভূক্ত পলাতক আসামী সহ থানা এলাকার ছিনতাইকারীদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় এনে এলাকার জনসাধারন ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিত করা হবে এবং- চুরি, ছিনতাই ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত থাকবে।

SHARE