Home কক্সবাজার রামুর কচ্ছপিয়াতে তৈলার চাদাঁ নিয়ে সংঘর্ষ : আহত ১০

রামুর কচ্ছপিয়াতে তৈলার চাদাঁ নিয়ে সংঘর্ষ : আহত ১০

178
SHARE
হাবিবুর রহমান সোহেল,নাইক্ষ্যংছড়ি(১১ মে) :: রামু উপজেলার কচ্ছপিয়া ইউনিয়ানের দৌছড়ি উত্তর কুল রওশন আলী জামে মসজিদে তৈলার চাদাঁ  টাকা ভাগাভাগি ও মোতাওল্লি দাবী কে কেন্দ্র করে বদভর গ্রুপ – আব্দু হরিভর গ্রুপে ভয়াবহ সংঘর্ষে ১০ জন গুরুতর আহত হয়েছে।
শুক্রুবার জোমার নামাজ পড়ার পর পরই মোতাওল্লি দাবীদার ওই দুই গ্রুপের মধ্যে তৈলার চাদাঁর টাকা ভাগাভাগি ও মোতাওল্লি দাবী নিয়ে কথা কাটা হওয়া এক পর্যায়ে দু পক্ষই উত্তেজিত হলে সংঘর্ষ লেগে যায়। এতে উভয় পক্ষের লোক জন আহত হয়।
আহতরা হলেন, কচ্ছপিয়া ইউনিয়নের দৌছড়ির মোকতার আহম্মদের ছেলে ফরিদুল আলম, কালাম বকশু, জাফর আলম, শাহেদা বেগম, নজিবুল্লাহ টিপু।
অন্য পক্ষের মধ্যে আহতরা হলেন, সাবেক মেম্বার নুরুজামান, বদিউ জামান, আবছার কামাল, রিয়াজুল মান্নান ও ইলিয়াছ। উভয় পক্ষের মধ্যে আহরা ককসবাজার জেলা সদর হাসপাতাল সহ জেলার বিভিন্ন হাসপালে ভর্তি আছেন।
স্হানীয় এমইউপি জয়নাল জানান,জুমার নামাজের পরপরই থৈলার চাদাঁ ভাগাভাগি কে কেন্দ্র করে সংঘর্ষে উভয় পক্ষের ১০ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। আহতদের স্হানীয় বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এই ব্যাপারে গর্জনিয়া পুলিশ ফাড়িঁর আইসি পরিদর্শক কাজি আরিফ উদ্দিন জানান, সংঘর্ষের খবর পেয়ে পরিদর্শক কাজি আরিফ উদ্দিনের নেতৃর্ত্বে এক দল পুলিশ ঘঠনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এই ঘটনায় উভয় পক্ষ মামলার প্রস্তুুতি নিচ্ছে বলে জানা যায়।
SHARE