Home কক্সবাজার ঈদগাঁওতে বৈশাখী মেলাকে ঘিরে অপ্রীতিকর ঘটনার আশংকা

ঈদগাঁওতে বৈশাখী মেলাকে ঘিরে অপ্রীতিকর ঘটনার আশংকা

80
SHARE

মোঃ রেজাউল করিম,ঈদগাঁও(১২ মে) :: কক্সবাজার সদর উপজেলার ঈদগাঁওতে বৈশাখী মেলার নামে জুয়ার আসর ও অসমাজিক কার্যকলাপকে কেন্দ্র করে টানটান উত্তেজনা বিরাজ করছে। যে কোন মুহূর্তে দুপক্ষের মধ্যে সংঘর্ষের আশংকা করছে সাধারন লোকজন।

জানা যায়, ১৩ মে থেকে তিন দিন ব্যাপী ঈদগাঁও ইউনিয়নের কলেজ মাঠে কতিপয় লোক বৈশাখী মেলার নাম ভাঙ্গিয়ে এলাকার কিছু জুয়াডির কালো টাকা ও অপরাধীদের পেশি শক্তি হিসেবে ব্যবহার করে বৈশাখী মেলার নামে জুয়ার আসরের আয়োজন করার অপচেষ্টা চালাচ্ছে।

এদিকে ঈদগাঁও ইউপি চেয়ারম্যান ছৈয়দ আলম জানান, আমার নির্বাচনী ইশতেহার ছিল ঈদগাঁও ইউনিয়নে বৈশাখী মেলার নামে জুয়াখেলা চলতে দেওয়া হবে না। তাই বলীখেলার নামে যদি কেউ জুয়া খেলা চালানোর অপচেষ্টা চালায় তা যেকোনো মূল্যে রুখে দেওয়া হবে।

সচেতন লোকজন জেলা প্রশাসকসহ সকলকে অনুরুদ জানান যেন পবিত্র রমযানের পূর্বে বৈশাখী মেলার নামে জুয়াখেলার অনুমোদন না দেয়। অন্যদিকে ১২ মে বিকেলে এ বলীখেলার পাবলিসিটি বন্ধ করেছে ইউপি চেয়ারম্যান।

পুরাতন পুলিশ বিট সংলগ্ন স্থানে টেক্সীর সাথে বাধানো মাইকগুলো খুলে ফেলা হয়েছে বলে জানান এক দফাদার । এক কথায় এ জুয়ার আসরকে কেন্দ্র করে অপ্রীতিকর ঘটনার শংকা প্রকাশ করেন এলাকাবাসী। তারা এলাকার আইন শৃংখলা ও ধর্মীয় অনুভূতি রক্ষার স্বার্থে জুয়ার আসরটি বন্ধ করে দিতে উর্ধতন প্রশাসনের জরুরী হস্তক্ষেপ কামনাও করেন

SHARE