Home কক্সবাজার কক্সবাজার সদর-মডেল থানা পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত আসামী সহ আটক-৯

কক্সবাজার সদর-মডেল থানা পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত আসামী সহ আটক-৯

189
SHARE

সাইফুল ইসলাম(১৪ মে) :: কক্সবাজারের বিভিন্ন স্থানে পৃথক অভিযান চালিয়ে সাজাপ্রাপ্তসহ ৯ জন আসামীকে আটক করেছে সদর থানার পুলিশ।

গত ১৩ মে সন্ধ্যা ৮ টা থেকে ১৪ মে সকাল ৮ টা পর্যন্ত সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. ফরিদ উদ্দীন খন্দকারের নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. কামরুল আজম, পুলিশ পরিদর্শক (অপারেশন) মো. মাঈন উদ্দীন, (আইসিপি) মো. খায়রুজ্জামান, উপ-পরিদর্শক দীপক কুমার সিংহ, সনজীত চন্দ্র নাথ, সাইফুল ইসলাম, সহকারী পরিদর্শক লিটুনুর রহমান, দীন মোহাম্মদ-সহ সঙ্গীয় ফোর্স বিশেষ অভিযান চালিয়ে ৯ জন আসামী আটক করেন।

আটককৃতরা হলেন, ক্যওয়ান লাইন রাখাইন, পিতা- হ্লামং রাখাইন, মাতা- আনু রাখাইন সাং- গোলদিঘীর পাড় ক্যাংপাড়া, থানা ও জেলা- কক্সবাজার, ২। মো. শফি প্র. বাইলা, পিতা- মৃত আব্দু ছবি, সাং- মনুপাড়া, খুরুশকুল, থানা ও জেলা- কক্সবাজার, ৩। জাহেদুল ইসলাম, পিতা- ইসহাক আহম্মদ, সাং- সোনাইছড়ি, ৪। আলী আকবর, পিতা- হাজী আব্দুল মোতালেব, সাং- সোনার পাড়া, উভয়থানা- উখিয়া, জেলা- কক্সবাজার,

৫। মো. কাদের খান, পিতা- মৃত জব্বর মুল্লুক, সাং- দক্ষিন রুমালিয়াছড়া, ৬। সৈয়দ আলম, পিতা- মৃত দীন মোহাম্মদ, সাং- পশ্চিম লাহার পাড়া, ৭। মোঃ শাহজাহান, পিতা- মৃত মৌলভী জামাল উদ্দিন, সাং- মধ্যম কুতুবদিয়া পাড়া, সর্বথানা ও জেলা- কক্সবাজার, ৮। মোঃ রায়হান উদ্দিন, পিতা- সিকান্দার আলী, সাং- নন্না মিয়া পাড়া, ভারুয়াখালী, থানা ও জেলা- কক্সবাজার, ৯। মো. আলী প্রঃ আম মিয়া, পিতা- দিল মোহাম্মদ, সাং- জাগির পাড়া, ঈদগাঁও, থানা ও জেলা- কক্সবাজার।

এ ব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. ফরিদ উদ্দিন খন্দকার জানান, ছিনতাইকারী, অপরাধী ও পলাতকভুক্ত আসামীকে ধরার জন্য প্রশাসন সার্বক্ষনিক সর্তক অবস্থানে রয়েছে। কক্সবাজারের স্থানীয় ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিত করা হবে। চুরি, ছিনতাই ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত থাকবে বলে জানান এ কর্মকর্তা। আটককৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

SHARE