Home কক্সবাজার পেকুয়ায় রাতের আধারে চলাচলের রাস্তা কেটে দিলেন দূর্বৃত্তরা

পেকুয়ায় রাতের আধারে চলাচলের রাস্তা কেটে দিলেন দূর্বৃত্তরা

78
SHARE

মো: ফারুক,পেকুয়া(১৪ মে) :: পেকুয়া উপজেলা সিকদার পাড়া এলাকায় রাতের আধারে চলাচলের রাস্তা কেটে নিয়েছে দূর্বৃত্তরা। দীর্ঘ ১৩০ বছর ধরে এ রাস্তা দিয়ে চলাচল করতো মোজ্জাফ্ফর আহমদ গং।

১৪ মে দিনগত রাত আড়াইটায় এ ঘটনা ঘটে। রাতেই পেকুয়া থানার এএসআই লুৎফুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছে। ভোক্তভোগির পক্ষ থেকে থানায় লিখিত এজাহারের প্রস্তুতিও নেওয়া হয়েছে।

মোজ্জাফ্ফর আহমদের পুত্র নাসির উদ্দিন বলেন, সিকদার পাড়াস্থ আমাদের বসতবাড়ির সামনে ১৩০ বছর ধরে পারিবারিক রাস্তা হিসাবে কেটে দেওয়া রাস্তা ব্যবহার করে চলাচল করছিলাম।

রাতে মৃত নুর আহমদের পুত্র মো: ইব্রাহিম, সাহাব উদ্দিনের পুত্র মো: আজিম, এনামুল হকের পুত্র মো: খোরশেদসহ সংঘবদ্ধ ১৫/২০ জনের একদল লোক রাস্তাটি কেটে নালা করে ফেলে।

রাতে রাস্তা কাটার ঘটনাটি দেখতে পান আমাদের এলাকার মৃত নেছার আহমদের পুত্র মো: কাইছার ও মকসুদুল করিম বাচ্চু। আমি এ বিষয়ে আইনগত ব্যবস্থা নিচ্ছি।

ঘটনার প্রত্যক্ষদর্শী মো: কাইছার ও মকুসুদুল করিম বলেন, আমাদের বাড়ির পাশের্^ই নাসির উদ্দিনের বাড়ি। রাতে বাড়ি থেকে বের হলে দেখতে পায় কিছু লোক নাসির উদ্দিনদের ব্যবহৃত রাস্তাটি কেটে ফেলতেছে। আমরা যাচ্ছি দেখে তারা পালিয়ে যায়।

সমাজ কমিটির সভাপতি মাষ্টার বজলুল রহমান, সেক্রেটারী মাষ্টার এনামুল হক, মোকতার আহমদ জানান, দীর্ঘ ১৩০ বছর ধরে রাস্তা দিয়ে চলাচল করছেন মোজ্জাফ্ফর আহমদ গং। ৪টি পরিবার চলাচল করে এ রাস্তা দিয়ে। জমি বিরোধের জের নিয়ে সমাজে অনেকবার ইব্রাহিমসহ আরো কয়েকজনকে বৈঠকে বসার জন্য বলছিলাম। কিন্তু তারা বৈঠকে না বসে রাতের আধারে রাস্তা কেটে নেওয়ায় তাদের চলাচলে চরম অসুবিধা হচ্ছে।

SHARE