Home কক্সবাজার কক্সবাজার সদর-মডেল থানা পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত আসামী সহ আটক-১০

কক্সবাজার সদর-মডেল থানা পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত আসামী সহ আটক-১০

125
SHARE

কক্সবাংলা রিপোর্ট(১৭ মে) :: কক্সবাজারের বিভিন্ন স্থানে পৃথক অভিযান চালিয়ে সাজাপ্রাপ্তসহ ১০ জন আসামীকে আটক করেছে সদর থানার পুলিশ।

গত ১৬ মে সন্ধ্যা ৮ টা থেকে ১৭ মে সকাল ৮ টা পর্যন্ত সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. ফরিদ উদ্দীন খন্দকারের নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. কামরুল আজম, পুলিশ পরিদর্শক (অপারেশন) মো. মাঈন উদ্দীন, (আইসিপি) মো. খায়রুজ্জামান, উপ-পরিদর্শক দীপক কুমার সিংহ, সনজীত চন্দ্র নাথ, সাইফুল ইসলাম, সহকারী পরিদর্শক লিটুনুর রহমান, দীন মোহাম্মদ-সহ সঙ্গীয় ফোর্স বিশেষ অভিযান চালিয়ে ১০ জন আসামী আটক করেন।

গ্রেফতারকৃতরা হল- ১। ইয়াছিন, পিতা- মৃত বাচা মিয়া, সাং- উত্তর রাস্তার পাড়া, খুরুশকুল, থানা ও জেলা- কক্সবাজার, ২। ওসমান গণি, পিতা- মফিজুর রহমান, সাং- পূর্ব উমখালী, দঃ মিঠাছড়ি, থানা- রামু, জেলা- কক্সবাজার, ৩। জোবায়ের, পিতা- মৃত মোঃ হোসেন, সাং- মোহসিনিয়া পাড়া, পিএমখালী, বর্তমানে- রাজারকুল নারিকেল বাগান বিজিবি ক্যাম্প সংলগ্ন পূর্ব পার্শে¦ জসিম উদ্দিনের বাড়ী, থানা ও জেলা- কক্সবাজার, ৪। মোঃ জসিম, পিতা- মৃত দানু মিয়া মিস্ত্রি, সাং- নাইট্যং পাড়া, টেকনাফ পৌরসভা, থানা- টেকনাফ, জেলা- কক্সবাজার,

৫। মোঃ ফেরদৌস, পিতা- আলহাজ্ব বদিউল আলম, সাং- মধ্যম নাপিতখালী, ইসলামপুর, থানা ও জেলা- কক্সবাজার, ৬। জাহেদ উল্লাহ, পিতা- মৃত মোঃ হাশেম, সাং- উত্তর তারাবনিয়াছা কর্মাস কলেজের সামনে, থানা ও জেলা- কক্সবাজার, ৭। লাইলা বেগম, স¦ামী- হাবিবুর রহমান, ৮। নুরুল আজিম, পিতা- হাবিবুর রহমান, উভয়সাং- পশ্চিম গোমাতলী, চড়পাড়া পোকখালী, থানা ও জেলা- কক্সবাজার, ৯। বোরহান উদ্দিন, পিতা- মৃত আব্দু শুক্কুর, সাং- খুরুলীয়া বাজার, ঝিলংজা, থানা ও জেলা- কক্সবাজার, ১০। শাহাজাহান, পিতা- পিতা- ইদ্রিস, সাং- সওদাগর পাড়া, ভারুয়াখালী, থানা ও জেলা- কক্সবাজারদেরকে বিভিন্ন মামলায় গ্রেফতার করিয়া বিজ্ঞ আদালতে প্রেরন করা হইয়াছে।

এব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার জানান, অব্যাহত অভিযান পরিচালনা করে পরোয়ানাভূক্ত পলাতক আসামী সহ থানা এলাকার ছিনতাইকারীদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় এনে এলাকার জনসাধারন ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিত করা হবে এবং- চুরি, ছিনতাই ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত থাকবে।

SHARE