Home কক্সবাজার টেকনাফে পৃথক অভিযানে ৪ কোটি টাকার ১ লাখ ৩০ হাজার পিস ইয়াবা...

টেকনাফে পৃথক অভিযানে ৪ কোটি টাকার ১ লাখ ৩০ হাজার পিস ইয়াবা উদ্ধার

158
SHARE

হুমায়ুন রশীদ,টেকনাফ(২৩ মে) :: কক্সবাজারের মাদক অধ্যূষিত উপজেলা টেকনাফ সীমান্তে পৃথক অভিযানে ৩ কোটি ৯০ লাখ টাকার মূল্য মানের ১ লাখ ৩০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে বডার্র গার্ড বাংলাদেশ (বিজিবি)।

২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক (ভারপ্রাপ্ত) ও অতিরিক্ত পরিচালক কাজী মনজুরুল ইসলাম জানান,বুধবার ইয়াবার একটি চালান মিয়ানমার হতে বাংলাদেশে প্রবেশ করতে পারে এমন সংবাদের ভিত্তিতে টেকনাফ টহল দল ওঁৎ পেতে থাকে। কিছুক্ষণ পর ৩ জন লোককে একটি ব্যাগ হাতে আসতে দেখে বিজিবি টহলদল তাদেরকে চ্যালেঞ্জ করে।

বিজিবি টহল দলের উপস্থিতি লক্ষ্য করা মাত্রই চোরাকারবারীরা সাথে থাকা ব্যাগটি ফেলে দ্রুত পালিয়ে যায়। পরে টহলদল উক্ত ব্যাগ তল্লাশি করে পরিত্যক্ত অবস্থায় ৩ কোটি টাকা মূল্য মানের ১ লাখ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।

উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটগুলো ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে, যা পরবর্তীতে উর্দ্ধতন কর্মকর্তা, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রতিনিধি, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও মিডিয়া কর্মীদের উপস্থিতিতে ধ্বংস করা হবে জানিয়েছেন তিনি।

এছাড়া একইদিন টেকনাফের সাবরাংয়ে ৯০ লাখ টাকার মূল্য মানের ৩০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে বডার্র গার্ড বাংলাদেশ (বিজিবি)।

SHARE